আমরা প্রস্তুত: মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫১ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৩৪

২৮ সেপ্টেম্বর প্রথম টেস্ট দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ দলের সাউথ আফ্রিকা মিশন। সাউথ আফ্রিকার কন্ডিশন যেকোনো প্রতিপক্ষের জন্য খানিকটা কঠিনই। তবে পেস-বান্ধব উইকেটে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত টাইগাররা। জানালেন দলনেতা মুশফিকুর রহিম, ‘অবশ্যই ফ্লাট উইকেট সফরকারীদের জন্য কঠিন হবে। তবে, এই চ্যালেঞ্জ নিতে আমরা প্রস্তুত।’

‘সাউথ আফ্রিকা এখনও সেরা দল কারণ তাদের দারুণ বোলার ও ব্যাটসম্যান আছে। এটা দলীয় খেলা। এখনও তাদের খুব ভারসাম্যপূর্ণ দল আছে, শক্তিশালী। এখনও চ্যালেঞ্জিং হবে তাদের বিপক্ষে খেলা। কিন্তু স্টেইন ও ফিল্যান্ডারের না থাকা সম্ভবত আমাদের কিছুটা হলেও এগিয়ে রাখবে।’ মন্তব্য মুশির।

সর্বশেষ ২০০৮ সালে ভিলিয়ার্স-আমলাদের দেশে গিয়েছিল বাংলাদেশ। প্রায় নয় বছর পর সাউথ আফ্রিকায় পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। প্রথম টেস্টের পর অক্টোবর (৬ থেকে ১০) দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে।

এরপর ১৫ অক্টোবর কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডে। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। ব্লুমফন্টেইনে প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর। পচেফ্স্ট্রুমে দ্বিতীয় টি-টোয়েন্টি হবে ২৯ অক্টোবর।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত