টাইগারদের বিপক্ষে প্রোটিয়া দল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫৫ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৮

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। ১৩ সদস্যের ঘোষিত দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ওপেনিং ব্যাটসম্যান এইডেন মারক্রম। আছেন ওয়েন পারনেল। ইনজুরিতে কাটা পড়েছেন ভারনন ফিল্যান্ডার, ক্রিস মরিস ও ডেল স্টেইন। সুযোগ পাননি দুই নতুন মুখ এইডেন মারক্রাম এবং অ্যান্ডাইল ফেহলুকবায়ো।

সর্বশেষ ২০০৮ সালে ভিলিয়ার্স-আমলাদের দেশে গিয়েছিল বাংলাদেশ। প্রায় নয় বছর পর সাউথ আফ্রিকায় পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। প্রথম টেস্টের পর অক্টোবর (৬ থেকে ১০) দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে।

এরপর ১৫ অক্টোবর কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডে। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। ব্লুমফন্টেইনে প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর। পচেফ্স্ট্রুমে দ্বিতীয় টি-টোয়েন্টি হবে ২৯ অক্টোবর।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়।

সাউথ আফ্রিকা দল:

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, টেম্বা বাভুমা, থিওনিস ডি ব্রায়েন, কুইন্টন ডি কক, ডিন এলগার, কেশব মহারাজ, এইডেন মারক্রাম, মর্নে মরকেল, দুয়ানে ওলিভার, ওয়েন পারনেল, আনদিলে ফেলুকায়ু ও কাগিসো রাবাদা।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত