দোয়া চেয়েছেন রুবেল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৭ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৪
ছবি: ফেইসবুক থেকে সংগৃহীত।

দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে পৌঁছে দোয়া চেয়েছেন রুবেল হেসেন। ‘আলহামদুলিল্লাহ, প্লিজ সবাই আমার জন্য দোয়া করবেন’। এর আগে বৃহস্পতিবার রাত ১টা ১০ মিনিটের ফ্লাইটে সাউথ আফ্রিকার বিমান ধরেন রুবেল। দুবাই হয়ে সাউথ আফ্রিকার জোহানেসবার্গে পা রাখবেন এই টাইগার পেসার। ভিসা জটিলতায় এনওসি না পাওয়াতে এতদিন আটকে ছিল রুবেলের সাউথ আফ্রিকা সফর।

জাতীয় দল এখন রয়েছে বেনোনিতে। জোহানেসবার্গ থেকে বেনোনি প্রায় ৩৭ কিলোমিটার। তিন দিনের প্রস্তুতি ম্যাচ মিস করলেও ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের বেশ আগেই যোগ দিচ্ছেন দলের সঙ্গে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে যথেষ্ট সময়ও পাচ্ছেন ডানহাতি এ পেসার।

সর্বশেষ ২০০৮ সালে ভিলিয়ার্স-আমলাদের দেশে গিয়েছিল বাংলাদেশ। প্রায় নয় বছর পর সাউথ আফ্রিকায় পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। প্রথম টেস্টের পর অক্টোবর (৬ থেকে ১০) দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে।

এরপর ১৫ অক্টোবর কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডে। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। ব্লুমফন্টেইনে প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর। পচেফ্স্ট্রুমে দ্বিতীয় টি-টোয়েন্টি হবে ২৯ অক্টোবর।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত