অবশেষে ‍উইকেট পেলেন মিরাজ

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

পেসারদের দাপটের মধ্যে অবশেষে উইকেটের দেখা পেলেন স্পিনার মেহেদী হাসান মিরাজ। ম্যাথু ব্রিৎজকেকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন তিনি। ব্রিৎজকে করেছেন ৪৪ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রোটিয়াদের সংগ্রহ ছয় উইকেট হারিয়ে ১৭৬ রান। অর্থাৎ, বাংলাদেশের চেয়ে এখনও ১৩০ রান পিছিয়ে রয়েছে স্বাগতিকরা।

বাংলাদেশ ও ক্রিকেট সাউথ আফ্রিকা ইনভাইটেশন ইলেভেনের মধ্যকার তিনদিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের খেলা চলছে আজ। এখন চলছে দিনের দ্বিতীয় সেশনের খেলা। গতকাল এক উইকেট হারিয়ে ২১ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছিল সিএসএ ইলেভেন।

আজ সকালে প্রথম আঘাতটা হানেন শুভাশিস রায়। ইয়াসিন ভাল্লিকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি। ভাল্লি করেন ১০ রান। স্বাগতিকদের দলীয় রান যখন ৩৬ তখন উইকেটরক্ষকের হাতে ক্যাচ বানিয়ে লিউস ডু প্লয়কে ফিরিয়ে দেন শফিউল ইসলাম। প্লয় করেন চার রান।

এরপর সিএসএ ইলেভেনের দলীয় রান যখন ৮৯ তখন আঘাত হানেন মোস্তাফিজুর রহমান। মুমিনুল হকের হাতে ক্যাচ দিয়ে ফেরেন অধিনায়ক হেনরিক ক্লাসেন। তিনি করেন ১৬ রান।

লাঞ্চ বিরতি থেকে ফিরে আঘাত হানেন তাসকিন আহমেদ। জুবাইর হামজাকে ইমরুল কায়েসের হাতে ক্যাচ বানিয়ে ফিরিয়ে দেন তিনি। জুবাইর হামজা করেছেন ৬০ রান। বেনোনিতে গতকাল শুরু হয়েছে ম্যাচটি। বৃহস্পতিবার টস জিতে ব্যাট করতে সাত উইকেট হারিয়ে ৩০৬ রান সংগ্রহ করে প্রথম ইনিংস ডিক্লেয়ার করে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২২ সেপ্টেম্বর/এসইউএল)