কাশিমপুর কারাগারে পাঁচ কারারক্ষী বরখাস্ত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২২

গাজীপুরের কাশিমপুর কারাগারে মাদক সংশ্লিষ্টতা ও দায়িত্ব অবহেলার অভিযোগে পাঁচ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

সাময়িক বরখাস্তকৃত কারারক্ষীরা হলেন- রকিবুল ইসলাম (নং ১২৪৬৯), আল মামুন (নং ১৩৭২৩), মজনু মিয়া (নং ১১৯১৬), মোস্তাকিন (নং ১৩১০৪) এবং আজিজার রহমান (নং ১৩৮২৯)।

আজিজার রহমানকে বৃহস্পতিবার বরখাস্তের পাশাপাশি তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। অপর কারারক্ষীদের শুক্রবার দুপুরে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, মাদক সংশ্লিষ্টতা ও দায়িত্বে অবহেলার অভিযোগে শুক্রবার দুপুরে এই কারাগারের কারারক্ষী রকিবুল ইসলাম (নং ১২৪৬৯), আল মামুন (নং ১৩৭২৩), মজনু মিয়া (নং ১১৯১৬) সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া কাশিমপুর কারাগারের পার্ট-১ এর কারারক্ষী মোস্তাকিন (নং ১৩১০৪)-কে একই অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়।

কাশিমপুর কারাগার পার্ট-২ এর জেল সুপার প্রশান্ত কুমার বণিক জানান, মাদকসেবন ও বিক্রির অভিযোগে কারারক্ষী আজিজার রহমান দীর্ঘদিন নজরদারিতে ছিলেন। নজরদারির এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে কারারক্ষী আজিজার রহমানকে ৬০০টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে মাদকের সাথে জড়িত থাকায় তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এছাড়া বৃহস্পতিবার রাতে তার বিরুদ্ধে থানায় ফৌজদারি মামলা করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত