উইকেট নিয়ে স্বস্তি ফেরালেন শফিউল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৫ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৭

ক্রিকেট সাউথ আফ্রিকা ইনভাইটেশন ইলেভেনের ষষ্ঠ উইকেট পড়েছিল দলীয় ১৬৮ রানে। এরপর ম্যাথু ক্রিস্টেনসেন ও শন ভন বার্গ যেন দেয়াল হয়ে দাঁড়িয়ে যান। এই জুটি ভাঙতে টাইগার বোলারদের রীতিমতো হিমশিম খেতে হয়েছে।

দলীয় ২৪৭ রানে ম্যাথু ক্রিস্টেনসেনকে এলবিডব্লিয়ের ফাঁদে ফেলেছেন শফিউল ইসলাম। তবে, ফেরার আগে ব্যক্তিগত অর্ধশত পূরণ করেছেন তিনি। ক্রিস্টেনসেনের ব্যাট থেকে এসেছে ৫৩ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রোটিয়াদের সংগ্রহ সাত উইকেট হারিয়ে ২৬১ রান। অর্থাৎ, বাংলাদেশের চেয়ে এখনও ৪৫ রান পিছিয়ে রয়েছে স্বাগতিকরা।

বাংলাদেশ ও ক্রিকেট সাউথ আফ্রিকা ইনভাইটেশন ইলেভেনের মধ্যকার তিনদিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের খেলা চলছে আজ। এখন চলছে দিনের দ্বিতীয় সেশনের খেলা। গতকাল এক উইকেট হারিয়ে ২১ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছিল সিএসএ ইলেভেন।

আজ সকালে প্রথম আঘাতটা হানেন শুভাশিস রায়। ইয়াসিন ভাল্লিকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি। ভাল্লি করেন ১০ রান। স্বাগতিকদের দলীয় রান যখন ৩৬ তখন উইকেটরক্ষকের হাতে ক্যাচ বানিয়ে লিউস ডু প্লয়কে ফিরিয়ে দেন শফিউল ইসলাম। প্লয় করেন চার রান।

এরপর সিএসএ ইলেভেনের দলীয় রান যখন ৮৯ তখন আঘাত হানেন মোস্তাফিজুর রহমান। মুমিনুল হকের হাতে ক্যাচ দিয়ে ফেরেন অধিনায়ক হেনরিক ক্লাসেন। তিনি করেন ১৬ রান।

লাঞ্চ বিরতি থেকে ফিরে আঘাত হানেন তাসকিন আহমেদ। জুবাইর হামজাকে ইমরুল কায়েসের হাতে ক্যাচ বানিয়ে ফিরিয়ে দেন তিনি। জুবাইর হামজা করেছেন ৬০ রান। এরপর ম্যাথু ব্রিৎজকেকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন স্পিনার মেহেদী হাসান মিরাজ। ব্রিৎজকে করেন ৪৪ রান।

বেনোনিতে গতকাল শুরু হয়েছে ম্যাচটি। বৃহস্পতিবার টস জিতে ব্যাট করতে সাত উইকেট হারিয়ে ৩০৬ রান সংগ্রহ করে প্রথম ইনিংস ডিক্লেয়ার করে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২২ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

চিরপ্রতিদ্বন্দ্বী এসি মিলানকে হারিয়ে পাঁচ ম্যাচ আগেই ইন্টারের শিরোপা উৎসব

পাকিস্তানি ব্যাটারদের স্ট্রাইকরেটে গুরুত্ব দিতে বললেন শহিদ আফ্রিদি

আজ রাতে হাইভোল্টেজ মিলান ডার্বি, জিতলেই শিরোপা নিশ্চিত ইন্টারের

সবাইকে ছাড়িয়ে ইতিহাস গড়লেন অধিনায়ক বাবর আজম

আগামী ২ বছরের জন্য বাংলাদেশের পারফরম্যান্স অ্যানালিস্ট মহসিন শেখ

এই বিভাগের সব খবর

শিরোনাম :