পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৭, ২১:২৬ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪২

টাঙ্গাইলের ঘাটাইলে মিনহাজ উদ্দিন মিন্টু নামের পুলিশের এক এএসআইয়ের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে থানায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করতে গেলে ঘাটাইল থানা পুলিশ এসআইয়ের বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ করেছেন তিনি।

শুক্রবার বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে ওই নারী এই অভিযোগ করেন। এ সময় তার স্বামী এবং স্বামীর বড় ভাইও উপস্থিত ছিলেন।

তিনি লিখিত বক্তব্যে প্রবাসীর স্ত্রী বলেন, উপজেলার টেপিকুশারিয়া গ্রামের আব্দুল করিমের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু দীর্ঘদিন ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। স্বামী বিদেশ থাকায় একমাত্র ছেলেকে (১৩) নিয়ে দুজনেরই বাড়িতে থাকতেন। এই সুযোগে মিন্টু বাড়িতে এসে বিভিন্ন সময় অবৈধ সম্পর্ক গড়ার চেষ্টা করতেন। প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ জুন রাত ৮টার দিকে তার ঘরে এসে তার মুখ চেপে ধরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করেন। পরে যাওয়ার সময় ধর্ষণের চিত্র ভিডিও করা এবং ওই চিত্র ইন্টানেটে ছেড়ে দেয়ার হুমকি দেন। এরপর ধর্ষণের চিত্র প্রকাশের ভয় দেখিয়ে পুনরায় শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে বলেও অভিযোগ করেন প্রবাসীর স্ত্রী।

তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘মানসম্মানের ভয়ে ওই বিষয়টি আমি গোপন রাখি। কিন্তু পুলিশ কর্মকর্তার ব্ল্যাকমেইলে আমি রীতিমত অতিষ্ঠ হয়ে ওঠি।’

প্রবাসীর স্ত্রী জানান, এরই মধ্যে তার স্বামী দেশে ফিরে আসেন। ওই ভয়ভীতির সূত্র ধরেই গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় পুনরায় তাকে ধর্ষণের চেষ্টা করলে তিনি ডাক চিৎকার শুরু করেন। এ সময় প্রতিবেশী ও বাড়ির লোকজন এগিয়ে এলে ওই পুলিশ কর্মকর্তা তাকে হত্যাসহ নানা ধরনের হুমকি দিয়ে পালিয়ে যান। ঘটনাটি প্রবাসীর স্ত্রী পরিবারকে খুলে বলেন এবং গতকাল বৃহস্পতিবার তিনি থানায় মামলা করতে যান। তবে এ ঘটনায় পুলিশের কর্মকর্তা জড়িত থাকায় থানা কর্তৃপক্ষ মামলাটি গ্রহণ করেনি বলে অভিযোগ করেন প্রবাসীর স্ত্রী।

এ ব্যাপারে ওই গৃহবধূ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আইগত ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

অভিযুক্ত এএসআই মিনহাজ উদ্দিন মিন্টু বর্তমানে সিলেটে মেট্রোপলিটন পুলিশে কর্মরত। এ ব্যাপারে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন ঢাকাটাইমসকে বলেন, ‘এএসআই মিনহাজ উদ্দিন মিন্টুর বিরুদ্ধে একটি অভিযোগ পাওয়ার পর প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। মামলাটি রজুর প্রক্রিয়া চলছে।’

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/আরকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :