‘মিস-ইউ’ পরবর্তী যুগে পাকিস্তান দলে হারিস-উসমান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১২

মিসবাহ-ইউনিস পরবর্তী যুগ শুরু করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট। দুই কিংবদন্তি ক্রিকেটারের অবসরের পর প্রথমবারের মতো টেস্ট ক্রিকেট খেলতে যাচ্ছে পাকিস্তান দল। সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। শনিবার এই সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এখন কথা হচ্ছে মিসবাহ-উল-হক ও ইউনিস খানের খালি জায়গা পূরণ করবেন কারা? আপাতত এই দায়িত্ব পড়তে যাচ্ছে হারিস সোহেল ও উসমান সালাহউদ্দিনের উপর। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের দলে আছেন তারা। দু’জনের কেউই এখনও টেস্ট ক্রিকেট খেলেননি। এই দলে আরও আছেন দুই নতুন মুখ পেসার মীর হামজা ও অলরাউন্ডার বিলাল আসিফ।

আগামী ২৮ সেপ্টেম্বর আবুধাবিতে শুরু হবে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। আর দুবাইয়ে আগামী ৬ অক্টোবর শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচ। টেস্ট ছাড়াও এই সিরিজে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রথম টেস্টের জন্য পাকিস্তান স্কোয়াড: আজহার আলী, শান মাসুদ, সামি আসলাম, বাবর আজম, আসাদ শফিক, হারিস সোহেল, ‍উসমান সালাহউদ্দিন, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ইয়াসির শাহ, মোহাম্মদ আসঘার, বিলাল আসিফ, মীর হামজা, মোহাম্মদ আমির, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, ওয়াহাব রিয়াজ।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :