বোয়ালমারীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩০

ফরিদপুরের বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এসময় ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০জন আহত হয়েছেন।

শনিবার সকালে উপজেলার ময়না ইউনিয়নের চরবর্ণি গ্রামে এ সংঘর্ষ হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর উপজেলা চরবর্ণি গ্রামের আ.লীগ নেতা ইমরান শেখের সমর্থক বাবুল শেখ একই গ্রামের উপজেলা আ.লীগের সদস্য ও মধুবর্ণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামানের (আনিচ) সমর্থক হাবিব, মঞ্জু ও মুন্নুকে মারধর করে।

এর জের ধরে আজ শনিবার সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় আনিচের পক্ষের মো. লাল খাঁ (৫০), বিল্লাল মোল্যা (৩০), চুন্নু মোল্যা (৩০), গাউস মোল্যা (৩৫), রাবেয়া বেগম (৫০), আনোয়ার শেখ (৩৫), আছিয়া বেগম (৩৫), রবিউল মোল্যা (৩৫) ও ইমিরানের সমর্থকদের মধ্যে আতাউর মোল্যা (৩০), রহিমা বেগম (২০), নাজমা বেগম (৩০), মঞ্জু (৫২), আজিজুল শেখ (১৭), আতিয়ার মোল্যাকে (৬০) গুরুতর আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে আনিচ বলেন, ইমরানের লোকজন গত রবিবার আমার পক্ষের তিনজনকে মারধর করে। এ ঘটনায় আগামীকাল রবিবার থানায় সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই তারা আকস্মিকভাবে আজ সকালে ঢাল-সড়কি নিয়ে আমার পক্ষের লোকজনের বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও আহত করে। হামলাকারীরা তার পক্ষের আবু নাছের মোল্যা, গোলাম মোস্তফা, জুয়েল ও ওমরের বাড়ি ভাংচুর করে গরু, বাছুর, ছাগল হাস-মুরগি লুট করে নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

অপরদিকে ইমরান শেখ পাল্টা অভিযোগ করে বলেন, ওই ঘটনায় থানায় মীমাংসার কথা ছিল। কিন্তু তারা (আনিচের লোকজন) অপেক্ষা না করে আমার বাড়িসহ আমার লোকজনের বাড়িঘরে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় গরু, ছাগল, হাঁস-মুরগি লুট করে নিয়ে যায়।

এ ব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। এ সময় চারজনকে আটক করা হয়েছে। এখনো কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে ওই এলাকা শান্ত রয়েছে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :