নিজ দলের নেতার ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৫

অভ্যন্তরীণ কোন্দলের জেরে নিজ দলের এক নেতার ছুরিকাঘাতে আহত হয়েছেন আরেক ছাত্রলীগ নেতা। ঘটনাটি ঘটেছে রাজধানীর কদমতলীতে।

থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন ও তার সহযোগীদের ছুরিকাঘাতে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাশ আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বেলা সোয়া তিনটার দিকে এ ঘটনা ঘটে। পলাশকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত পলাশের খালাতো ভাই টিপু বলেন, বেলা সোয়া তিনটার দিকে আমি ও পলাশ একটি রিকশায় করে দুপুরের খাবার খেতে যাচ্ছিলাম। রিকশাটি পালপাড়া মন্দিরের সামনে পৌঁছামাত্র মামুন, আবদুল আজিজ, শাহ আলম এবং রানাসহ পাঁচ থেকে সাতজন আমাদের রিকশা গতিরোধ করেন। এরপর মামুন পলাশের মাথায় পিস্তল ঠেকিয়ে রাখলে তার অপর সহযোগীরা পলাশের ঘাড়ে পিঠেসহ ছয়টি স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ জরুরি বিভাগে ভর্তি করা হয়। প্রতি আঘাতে ছয় ইঞ্চি করে ক্ষতের সৃষ্টি হয়েছে।

তবে কী কারণে মামুন পলাশকে ছুরিকাঘাত করেছেন সে সম্পর্কে কিছু জানাতে পারেননি টিপু।  

আহত পলাশ কদমতলীর অতীশ দীপঙ্কর ল কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। তার বাবার নাম আবদুল জব্বার।

ঘটনার সত্যতা স্বীকার করে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, অভ্যন্তরীণ শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলা হলে ব্যবস্থা নেবেন বলে জানান ওসি।  

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত