পাঁচ হাজার নারী পেলেন এমপি এনামুলের পূজার উপহার

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৮ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:১৮

শারদীয় দুর্গাপূজার উপহার হিসেবে প্রায় পাঁচ হাজার নারীর হাতে একটি করে শাড়ি তুলে দিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রতি বছরের মতো এবারও এই পূজার উপহার তুলে দিলেন তিনি। এ সময় এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমপিপতœী তহুরা হকও উপস্থিত ছিলেন।

শনিবার দুপুরে বাগমারার শিকদারীতে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে সনাতন হিন্দু ধর্মের নারীদের মাঝে এই শাড়ি বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্থানীয় এমপি এনামুল হক। তিনি নারীদের হাতে একটি করে শাড়ি তুলে দেন। শাড়ি বিতরণ করেন তার স্ত্রী তহুরা হকও।
এর আগে হিন্দুধর্মীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করেন এমপি এনামুল হক।

এ সময় তিনি বলেন, কোনো ধর্ম মানুষকে হত্যা করা সমর্থন করে না। যারা ধর্মীয় চেতনাকে কাজে লাগিয়ে মানুষকে হত্যা করে তারা প্রকৃত ধার্মিক নয়। যারা ধর্মীয় অনুশাসন মেনে চলে তারা খারাপ কাজ করতে পারে না। তাই ধর্মীয় অনুশাসন মেনে চলা প্রত্যেকের দায়িত্ব।


এনামুল হক বলেন, এলাকার সনাতন হিন্দু সম্প্রদায়ের লোকজন যেন উৎসবের আনন্দ থেকে বাদ না পড়ে সে লক্ষ্যে উপজেলার প্রতিটি পূজা মন্দির কমিটির হাতে ব্যক্তিগত তহবিল হতে নগদ দুই হাজার টাকা করে প্রদান করা হয়েছে।
এ সময় উপজেলার ৫০টি পূজা ম-পের উন্নয়নের জন্য ১০ হাজার করে টাকা করে প্রদানেরও ঘোষণা দেন তিনি।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি অনিল কুমার সরকার, বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুল জেলা পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডে স্থানীয় সদস্য ও প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস বেগম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত