বাবার কাছে ছেলের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ২২:২৮ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ২২:২০

আজকের আগে রিয়াল জয় পেয়েছিল গত সোমবার, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে। পরের ম্যাচে রিয়াল বেটিসের কাছে ১-০ ব্যবধানে পরাজিত হয় রোনালদো-ক্যাসিমিরোরা। আজ আবার জয়ের মুখ দেখল রিয়াল। জিদানপুত্র এনজো ফার্নান্দেজের আলাভেসকে ২-১ গোলে হারিয়ে মৌসুমের তৃতীয় জয় উদযাপন করল জিনেদিন জিদানের ছাত্ররা। রিয়াল মাদ্রিদের হয়ে দুটি গোলই করেছেন দানি সেবালোস।

ম্যাচ শুরুর ১০তম মিনিটেই গোল উদযাপন করে আলাভেসের মাঠে আতিথেয়তা নেয়া রিয়াল। মার্কো অ্যাসেনসিওর পাস থেকে রিয়ালকে লিড পাইয়ে দেন দানি সেবালোস। ৩০তম মিনিটে ব্যবধান বাড়িয়ে নিতে পারত অতিথিরা। কিন্তু ইসকোর ক্রসের যুতসই ব্যবহার করতে পারেননি রোনালাদো। বল সোজা গোলপোস্টের ওপরে পাঠিয়ে দেন সিআর সেভেন।

৪০তম মিনিটে আলাভেসকে সমতায় ফেরান মানু গার্সিয়া। মুনির আলহাদ্দাদির অ্যাসিস্ট থেকে দুর্দান্ত হেডে কেইলর নাভাসকে নার্ভাসই বানিয়ে দেন এই স্প্যানিশ তারকা। অবশ্য স্কোরটা মাত্র তিন মিনিট সমান রাখতে পেরেছে আলাভেস। ৪৩তম রিয়ালকে দ্বিতীয় সাফল্য উপহার দেন সেই সেবালোস। রাইট উইং দিয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে নিজের ও দলের হয়ে জোড়া গোল পূর্ণ করেন এই মিডফিল্ডার।

বিরতির পর গোল শোধে মরিয়া হয়ে পড়ে আলাভেস। কিন্তু পাল্টা আক্রমণ চালিয়ে প্রতিপক্ষকে ব্যাতি-ব্যস্ত করে রাখে লস ব্লাঙ্কোসরা। ৫৩তম মিনিটে ক্যাসিমিরোর পাস থেকে গোল করতে ফের ব্যর্থ হন রোনালদো। তার করা শট আলভেসের গোলপোস্টের বাতাস গায়ে লাগিয়ে চলে যায়। ৬৬তম মিনিটে আবারও সুযোগ পায় রিয়াল। কিন্তু ডি-বক্সের বাহির থেকে ইসকোর করা ডান পায়ের শট খুঁজে পায়নি আলাভেসের জাল। শেষ দিকে রিয়ালের বেশ কয়েকটি আক্রমণ ঠেকিয়ে দেয় আলাভেস। নির্ধারিত সময়ের মধ্যে আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। এই জয়ে ছয় ম্যাচে রিয়ালের পয়েন্ট ১১।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত