বন্যার কারণে স্থগিত হওয়া নির্বাচন আজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৯:২৮ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৫৭

বন্যার কারণে স্থগিত থাকা জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোট আজ রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। বন্যার কারণে এসব এলাকার নির্বাচন স্থগিত করেছিল নির্বাচন কমিশন (ইসি)।

রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা ও ইউনিয়ন পরিষদগুলোর ভোট হবে। আর জেলা পরিষদের ভোট সকাল ৯টা থেকে শুরু হয়ে চলবে বেলা ২টা পর্যন্ত।

নির্বাচন কমিশনের উপ-সচিব নুরুজ্জামান তালুকদার জানান, বন্যার কারণে স্থগিত হওয়া এসব এলাকায় ২৪ সেপ্টম্বর ভোট হবে। স্থানীয় সরকারের ১৬টি প্রতিষ্ঠানে ভোট হওয়ার কথা থাকলেও আদালতের স্থগিতাদেশে দুটি ইউনিয়ন পরিষদের ভোট হচ্ছে না।

নির্বাচন কমিশন থেকে জানানো হয়, গত ২০ আগস্ট চট্টগ্রাম জেলার নবগঠিত কর্ণফুলী উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন, দুটি উপজেলার ৪টি ইউনিয়নের সাধারণ নির্বাচন, ৭টি উপজেলার ৭টি ইউনিয়নের উপনির্বাচন এবং ১টি উপজেলার ১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে পুনর্নির্বাচন এবং নারায়ণগঞ্জ ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের তিনটি ওয়ার্ডের সাধারণ নির্বাচন স্থগিত করা হয়েছিল।

নুরুজ্জামান তালুকদার বলেন, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করতে সংশ্লিষ্ট জেলার ডিসি ও এসপিদের বিশেষ নির্দেশনা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/জেআর/ ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত