চাঁদপুরে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৪৮

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা গ্রামে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় খুশিদা বেগম নামে ৪০ বছর বয়সী এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে।

শনিবার সন্ধ্যায় গ্রামের পার্শ্ববর্তী বাগাদী চৌরাস্তা মোড় বাজারে এই ঘটনা ঘটে। নিহত খুশিদা বেগম নিজ গাছতলা গ্রামের গাজী বাড়ির জাহাঙ্গীর গাজীর স্ত্রী।

নিহতের স্বামী জাহাঙ্গীর গাজী জানায়, সকাল ১১টায় আমার স্ত্রী বুকে ব্যথা হচ্ছে বলে জানায়। পরে আমি তাকে চৌরাস্তা বাজারের পল্লী চিকিৎসক কালি কৃষ্ণ দেবনাথের ফার্মেসিতে নিয়ে যাই। ওই চিকিৎসক প্রথমে জ্বর এবং প্রেসার মেপে কোনো সমস্যা নেই বলে জানায়। কিন্তু ব্যথার কারণে প্রথমে শিরায় একটি এবং পরে মাংসে দুটি ইনজেকশন পুশ করে। এরপর ১০ মিনিটের মতো তার ফার্মেসিতে অপেক্ষা করি। পরে বাড়িতে আনার পরই আমার স্ত্রী ঘরের সামনে মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ব্যবসায়ী জবির গাজী ও নজির জানায়, দুপুর সাড়ে ১২টার পর থেকে কালি কৃষ্ণ ফার্মেসি বন্ধ করে পলাতক রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন জানায়, ঘটনার পর থেকে ওই পল্লী চিকিৎসক পলাতক রয়েছেন। তার ফার্মেসি ও মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলি জানান, নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত