নেইমারের অভাব বুঝল পিএসজি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৫০ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৪৯

ফরাসি লিগে টানা জয়ে থাকা প্যারিস সেন্ট জার্মেইনকে (পিএসজি) আটকে দিল মঁপেলিয়ের। ইনজুরির কারণে গেল রাতের ম্যাচে সাইডবেঞ্চে ছিলেন নেইমার। তার অনুপস্থিতিতে মঁপেলিয়ের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ফরাসি ক্লাবটি।

মঁপেলিয়ের মাঠে ম্যাচের ১৭তম মিনিটে সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি পিএসজি। ডি-বক্সের বাহির থেকে থিয়েগো মোতার বাঁ-পায়ের শট খুঁজে পায়নি প্রতিপক্ষের জাল। এর মিনিট দুয়েক পর এমবাপ্পের ক্রস জুলিয়ানের পা ছুঁয়ে আটকা পড়ে মঁপেলিয়ের গোলরক্ষকের হাতে।

২৯তম মিনিটে লিড নেওয়ার সুযোগ পায় মঁপেলিয়ের। কিন্তু স্বাগতিক ফুটবলার জুনিয়র সাম্বিয়ার চেষ্টা নস্যাৎ করে দেয় পিএসজি রক্ষণ। ৩৫তম মিনিটে থিয়েগো সিলভার হেড মঁপেলিয়ের গোলপোস্টের পাশ দিয়ে চলে যায়। বিরতির পর গোলের জন্য আরও বেশি আক্রমণাত্মক হয়ে পড়ে দুই দল। ৪৭তম মিনিটে ডি-বক্সের বাঁ পাশ থেকে এমবাপ্পের নেয়া শট থামিয়ে দেয় মঁপেলিয়ের। 

৫৮তম মিনিটে আবারও মিস। এবার থমাসের ক্রস এমবাপ্পের মাথা ছুঁয়ে গোলবারের বাম পাশ দিয়ে চলে যায়। এরপর আক্রমণ আর পাল্টা আক্রমণে খেলা গড়ায় শেষদিকে। কিন্তু গোলের দেখা নাই। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়তে হয় দুই দলকে। এই ড্রয়ে ৭ ম্যাচে ৬ জয়ে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে মোনাকো।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত