আইলাইফের নতুন ল্যাপটপ বাজারে

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:২০

আভিজাত্য আর পেশাদারীত্বের সমন্বয়ে তৈরি জেডএয়ার ব্র্যান্ডের নতুন মডেলের ল্যাপটপ জেডএয়ার এইচ২ বাংলাদেশের বাজারে অবমুক্ত করলো আমেরিকার ব্র্যান্ড আইলাইফের বাংলাদেশি পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ। শনিবার উত্তরা ক্লাবে এই ল্যাপটপটি অবমুক্ত করা হয়। 

অনুষ্ঠানে আরব ও আফ্রিকার দেশগুলোতে ব্যাপক সফলতার পরে এইল্যাপটপটি বাংলাদেশের বাজারে অবমুক্তির ঘোষণা দেন আইলাইফের কান্ট্রি মানেজার মোহাম্মাদ নাছির উদ্দিন। এসময় সুরভী গ্রুপের চেয়ারম্যান মোহাম্মেদ মাসুম, ডিরেক্টর যাকের রিয়াদ, হেড অফ বিসনেস আব্দুল কাইউম খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠনে জানানে হয়, দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু, দারাজ, আজকেরডিল ও কিকশা থেকে ল্যাপটপটি ঘরে বসেই কেনা যাবে । এছাড়াও ল্যাপটপটি স্টার টেক, রাইয়ান্স কম্পিউটারস  এবং কম্পিউটার ভিলেজের সবগুলো শোরুমে পাওয়া যাচ্ছে। 

নকশার দিক দিয়ে জেডএয়ার এইচ২ ল্যাপটপটি আভিজাত্যের পরিচয় বহন করে। এটিতে রয়েছে পেশাদারী কাজের সব আয়োজন। এর আউটলুক যেমন মসৃণ তেমনি কাজও হয় সাবলীল ভাবে। হালকা ওজন ল্যাপটপটি ভ্রমণেও নিত্য সঙ্গী হয়ে থাকবে। ঘরে-বাইরে আপনার অফিসের কাজ, ইন্টারনেট ব্রাউজিং, ইমেইল চেকিং, মুভি দেখার সার্বক্ষণিক  সঙ্গী হতে পারে। 

এর ১৪ ইঞ্চি আই পি এস ডিসপ্লের রেজুলেশন ১৩৬৬ বাই ৭৬৮ পিক্সেল। মাত্র ১৬.২ মিলিমিটার পাতলা, ১.৪ কেজি  ওজনের এই ল্যাপটপে রয়েছে উচ্চক্ষমতার ইন্টেল প্রসেসর। এর গতি ১.১ থেকে ২.৪ গিগা হার্জ। এটা আপনাকে উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রোগ্রাম চালাতে সাহায্য করবে। মাল্টিটাস্কিং করার জন্য এই ল্যাপটপ টি হবে অতুলনীয়। 

মাত্র ২১,৫০০ টাকার এই ল্যাপটপের সাথে ১২ মাসের বিক্রয়োত্তর সেবা ছাড়াও উপহার হিসেবে রয়েছে আকর্ষণীয় ব্যাগ। 

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত