বাড্ডায় আগুনে প্রাণ গেল মায়ের, দুই সন্তান দগ্ধ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৩২ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৪

রাজধানীর বাড্ডা এলাকায় একটি বাড়িতে আগুন লেগে এক নারী নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন তার দুই সন্তান। নিহতের নাম জেসমিন আক্তার। দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি আছেন তার ছেলে আমানুল্লাহ (১১) ও মেয়ে সানজিদা আক্তার (৭)।

শনিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

দগ্ধদের বরাত দিয়ে ঢাকাটাইমসের মেডিকেল প্রতিনিধি জানান, রাত সাড়ে তিনটার দিকে পূর্ব বাড্ডার কয়েটাখালী এলাকার একটি কাঠের দ্বিতীয় তলা বাড়িতে আগুন লাগে। এতে বাড়িতে থাকা জেসমিন আক্তার ও তার দুই সন্তান দগ্ধ হয়।

খবর পেয়ে বাড্ডা থানার উপপরিদর্শক ফেরদৌস তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জেসমিন মারা যান। তার দুই সন্তান হাসপাতালেই চিকিৎসাধীন আছেন।

জেসমিন আক্তারের স্বামীর নাম মোহাম্মদ আব্বাস। তার স্বামী বিদেশে থাকেন। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জে।

ঢামেকের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, দগ্ধ দুই শিশুর অবস্থাও আশঙ্কাজনক। এদের মধ্যে আমানুল্লাহর শরীরের ৩০ ভাগ ও সানজিদার ২৮ ভাগ পুড়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী বলেন, ঘটনাটি খুবই দু:খজনক। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। আগুন লাগার কোনো কারণ জানতে পারিনি। তবে ফায়ার সার্ভিসের লোকজন বলছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মো. ফারহাদ হোসেন বলেন, ওই বাড়ির নিচে ফার্নিচারের গোডাউন আর উপরে টিনের ঘর। বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত