ট্রেলারেই রেকর্ড গড়লো ‘গোলমাল এগেইন’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১১:৪৩

মুক্তির আগেই রেকর্ড গড়ে ফেলেছে রোহিত শেঠির আসন্ন ছবি ‘গোলমাল এগেইন’। শুক্রবার মুক্তি পায় অজয় দেবগন ও তুষার কাপুর অভিনীত ‘গোলমাল এগেইন’-এর ট্রেলার। মুক্তির পরই ইউটিউবে রীতিমতো গোলমালই বাধিয়ে ফেলেছে ‘গোলমাল এগেইন’। গত দুই দিন ইউটিউবে আড়াই কোটি ভিউ পেয়েছে ট্রেইলারটি। আর বিভিন্ন মাধ্যম মিলিয়ে ট্রেইলারটির ভিউয়ের সংখ্যা ছাড়িয়েছে প্রায় তিন কোটি। এর মধ্যে ট্রেলারটির প্রথম দিনের ভিউই ছিল দুই কোটি।

বলিউড লাইফ ডটকম বলছে, ‘এটিই প্রথম হিন্দি চলচ্চিত্র যা একদিনে দুই কোটি ভিউয়ের রেকর্ড গড়তে পেরেছে। বর্তমানে ইউটিউবের ভারতীয় সংস্করণের সেরা ভিডিওগুলোর মধ্যে শীর্ষে অবস্থান করছে ‘গোলমাল এগেইন’-এর ট্রেলার।

‘গোলমাল এগেইন’ পরিচালনার পাশাপাশি এর গল্পও লিখেছেন রোহিত শেঠি। তবে ছবিটির সংলাপ লিখে দিয়েছেন সাজিদ-ফরহাদ। প্রযোজনায় রোহিত ছাড়াও রয়েছেন সংগীতা আহির। সংগীত পরিচালনায় থাকছেন অমল মালিক। দিওয়ালিকে কেন্দ্র করে চলতি বছরের ২০ অক্টোবর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

গোলমাল সিরিজের আগের চলচ্চিত্রগুলোতে শুধু হাস্যরসাত্মক বিষয় থাকলেও এবার তার সঙ্গে যুক্ত হয়েছে ভৌতিক উপাদান। অর্থাৎ ভৌতিক বিষয়গুলো হাস্যরস দিয়ে উপস্থাপন করা হয়েছে গোলমালের ট্রেলারে। এ ছাড়া রোহিত শেঠির অন্যান্য ছবির মতো এ ছবিতেও নতুন মডেলের বিভিন্ন গাড়ির কসরত দেখানো হয়েছে।

ছবিটিতে অজয় ও তুষার কাপুর ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন পরিণীতি চোপড়া, টাবু, আরশাদ ওয়ার্সি, শ্রেয়াস তালপাডে, কুনাল খেমু, প্রকাশ রাজ, নীল নিতিন মুকেশ, জনি লিভার, মুকেশ তিওয়ারি, সঞ্জয় মিশ্র, মুরলি শর্মা, ব্রজেশ হিরজি, অশ্বিনী কালশেখর, বিজয় পাটেকার, উদয় টিকেকার ও শচিন খেদেকার।

অজয় ও তুষার কাপুর গোলমাল সিরিজের সব ছবিতেই অভিনয় করেছেন। অন্যদিকে, ছবিটিতে নতুন সংযোজিত হয়েছেন টাবু ও পরিণীতি চোপড়া।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত