লক্ষ্মীপুরে অপহৃত যুবলীগ নেতাকে আহত অবস্থায় উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩৫

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরআবদল্লাহ ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে অপহরণ করে সন্ত্রাসীরা। রবিবার ভোরে চরগজারিয়ার চেয়ারম্যান বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে সকালে মৌলভী চর এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। তাকে নোয়খালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন।

রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল জানান, আইয়ুব আলী চরআবদুল্লাহ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। খোকন বাহিনীর সন্ত্রাসীরা তাকে বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপন দাবি করে। মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে ফেলে যায় খোকন বাহিনীর সন্ত্রাসীরা।

এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, অপহৃত যুবলীগ নেতাকে গুরুতর আহত অবস্থায় মৌলভীর চর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কুপানোর চিহ্ন রয়েছে। আইয়ুব আলীর অবস্থায় আশংকাজনক। ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত