ডিপজলের অপারেশন সোমবার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫৪ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৮
ছবিতে বাবার সাথে মেয়ে ওলিজা মনোয়ার

গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বাংলা চলচ্চিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার হার্টের রক্তনালিতে একাধিক ব্লক পাওয়া গেছে। আগামীকাল সোমবার তার অস্ত্রোপচার করা হবে। ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার এ কথা নিশ্চিত করেছেন। বাবার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন।

এদিকে গতকাল শনিবার বিকাল থেকে ডিপজল মারা গেছেন বলে গুঞ্জন ওঠে। এমন মিথ্যা খবর ছড়ানোয় ক্ষোভ প্রকাশ করেন চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর। ক্ষোভ ওঠে এফডিসিতেও। না জেনে মিথ্যা খবর ছড়ানো থেকে বিরত থাকতে পরিচালক মনতাজুর রহমান আকবর সবাইকে অনুরোধ জানান।

গত মঙ্গলবার বিকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর যান তার স্ত্রী জবা ও মেয়ে ওলিজা মনোয়ার।

চলচ্চিত্রে খল অভিনেতা হিসেবেই বেশি পরিচিত ডিপজল। তবে গত কয়েকটি ছবিতে ইতিবাচক চরিত্রেও দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি বর্তমানে প্রযোজনাও করেন অভিনেতা। রাজনীতি এবং ব্যবসার সঙ্গেও জড়িত তিনি।  আগামী মাসে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটিতে ডিপজলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বাংলা চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিণী’ চিত্রনায়িকা মৌসুমীকে।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত