রাজশাহীতে দুই বাসের সংঘর্ষে নারী নিহত

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৩

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ঢাকা-রাজশাহী মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারী (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও কমপক্ষে ১১ জন আহত হয়েছেন।

এদের মধ্যে ৮ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বেলা আড়াইটার দিকে উপজেলার বেলপুকুর ভাংগ্রা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, রবিবার দুপুরে রাজশাহী থেকে ছেড়ে যায় যাত্রীবাহী বাস সাব্বির ট্রাভেলস। আর রংপুর থেকে রাজশাহী যাচ্ছিল যাত্রীবাহী বাস জেকে স্পেশাল। পথে পুঠিয়ার ভাংগ্রা এলাকায় বাস দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে বাস দুটির অন্তত ১১ যাত্রী আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে তাদের সঙ্গে যোগ দেন রাজশাহী সদর ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার পর প্রায় ১০ মিনিট সড়কে যান চলাচল বন্ধ ছিল। তবে দ্রুত বাস দুটিকে সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

এসআই হাবিবুর রহমান জানান, আহতদের মধ্যে ৮ জনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। রামেক হাসপাতালে আহত এক নারী মারাও গেছেন। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় নিশ্চিত হতে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :