জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২০:২২

নাটোরের নলডাঙ্গায় বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কামরুল ইসলাম সরকার (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বড় ভাই রেজাউল ইসলাম সরকার আহত হয়েছেন।

রবিবার বিকেলে নলডাঙ্গা উপজেলার করের গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কামরুল ইসলাম সরকার ও আহত রেজাউল ইসলাম সরকার ওই গ্রামের মৃত লছিম উদ্দিন সরকারের ছেলে। আহত রেজাউলকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, করেরগ্রাম এলাকায় একই পরিবারের মধ্যে বসত ভিটার জমি নিয়ে বিরোধ চলছিল। রবিবার বিকেলে আজিজুল ইসলাম সরকারের ছেলে আজমল সরকার কাউকে কিছু না বলে তার চাচাতো ভাই মৃত লছিম উদ্দিন সরকারের ছেলে কামরুল ইসলামের ঘরের জানালা ভাঙতে শুরু করেন। এসময় কামরুল গিয়ে বাধা দিলে আজমল তাকে ছুরিকাঘাত করলে সে ঘটনাস্থলেই কামরুলের মৃত্যু হয়। এসময় কামরুলের বড় ভাই এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে আজমল। স্থানীয় আহত রেজাউলকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে খবর পেয়ে নলডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মগে পাঠায়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাত আজমল ঘটনার পর পরই পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :