ব্র্যাক সাজান এক্সচেঞ্জের ইতালিজুড়ে রোড-শো সম্পন্ন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২১:২২

দেশের মূল চালিকা শক্তি অর্থাৎ দেশের অর্থনীতিতে বৈদেশিক রেমিটেন্স একটি বিশেষ ভূমিকা রাখে। এই রেমিটেন্স প্রবাহ বৃদ্ধির কল্পে ‘বৈধ পথে অর্থ পাঠান প্রিয়জনকে, আর অবদান রাখুন দেশের অর্থনীতিতে’ স্লোগানকে সামনে রেখে ব্র্যাক সাজান এক্সচেঞ্জ লিমিটেড ইতালির পর্ব শেষ করে এবার গোটা ইউরোপে রোড-শো আয়োজনের উদ্যোগ নিয়েছে।

ইতালির রাজধানী রোমের ৬নং কম্যুনে হলে এজেন্ট ও গ্রাহকদের সাথে এক মতবিনিময় সভায় ব্র্যাক সাজান এক্সচেঞ্জ লিমিটেডের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম প্রধান অতিথির বক্তৃতায় বলেন, প্রবাসীদের কষ্টার্জিত অর্থপ্রেরণের মাধ্যমে যেমন পারিবারিক সমৃদ্ধি অর্জন সম্ভব, তেমনি সম্ভব জাতীয় অর্থনৈতিক সমৃদ্ধিতে বিরাট অবদান রাখতে। সেই লক্ষ্যে ব্র্যাক সাজান এক্সচেঞ্জ লিমিটেড গোটা ইউরোপে তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ইতালিতেও ব্র্যাক সাজান এক্সচেঞ্জ লিমিটেড-এর কার্যক্রম ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছে। আশা করি, সকলের সহযোগিতায় বিশ্বস্ত এই মানিট্রান্সফার কোম্পানি অনেক দূর এগিয়ে যাবে।

ব্র্যাক সাজান এক্সচেঞ্জ-এর ইতালি শাখার লিগেল এডমিনিস্ট্রেটর এডভোকেট জামান কামরুজ্জানের সভাপতিত্বে এবং রিলেশনশিপ ম্যানেজার মোহাম্মদ আল আমীনের সঞ্চালনায় প্রবাসীদের সেবা বৃদ্ধি ও বৈধ পথে অর্থ প্রেরণের মাধ্যমে দেশ ও জাতি সমৃদ্ধি অর্জনের তাগিদে মতবিনিময় সভায় প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ মশিয়ার রহমান ইতালির বিভিন্ন শহর থেকে বাংলাদেশে বিগত দশ বছরের রেমিট্যান্স প্রবাহ নিয়ে পরিসংখ্যান ও ব্র্যাক সাজানের সেবাসমূহের বিষদ বর্ণনা দেন।

সভায় জানানো হয়, ব্র্যাক সাজন এক্সচেঞ্জ মাত্র ১০ মিনিটে প্রিয়জনদের কাছে অর্থ পৌঁছে দিচ্ছে। এছাড়াও প্রবাসীদের দীর্ঘদিনের প্রত্যাশিত ব্যাংক একাউন্ট, এফডিআর খোলাসহ দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ রয়েছে প্রবাসীদের হাতে নাগালে।

মতবিনিময় সেবায় আরো আলোচনা রাখেন- রিলেশনশিপ ম্যানেজার আল আমীন মোহাম্মদ, মোস্তাফিজুর রহমান, এডভোকেট মারকো পেপে, দুবাই ষ্টোরের কর্ণধার সুবোল বাবু।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- স্থানীয় ব্যবসায়ী, সামাজিক, সাংবাদিক ব্যক্তিবর্গ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :