‘ভৈরবকে একদিন সারাবিশ্ব চিনবে’

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২২:২৮

ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির মাধ্যমে ভৈরবকে একদিন সারাবিশ্বে চিনবে ও জানবে। ভৈরব উপজেলা হলেও এরই মধ্যে হাজী আসমত কলেজকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে উন্নতি করার ঘোষণা দিয়েছে সরকার। ভৈরব কে.বি পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারি ঘোষণা করা হয়েছে। ফলে ভৈরবে এসে আশপাশের জেলা থেকে শিক্ষার্থীরা পড়াশোনা করবে।

রবিবার বিকালে শিমুলকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি বলেন, উপজেলার অবকাঠামো উন্নয়নের পাশাপশি শিক্ষার মান উন্নয়নে আজকে আরও দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের চার তলাবিশিষ্ট ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

তিনি বলেন, আর মাত্র দু’বছর সময় পেলে উপজেলাবাসীর সকল চাওয়া পাওয়া সম্পূর্ণ হবে। এ জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান পাপন।

ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জনসভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন- ভৈরব পৌরসভার মেয়র ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযুদ্ধা মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যনেল চেয়ারম্যান মির্জা সুলায়মান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও শিমুলকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুবায়ের আলম দানিস প্রমুখ।

শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিনের সঞ্চালনায় এতে সভাপতিত্বে করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :