জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাংবাদিক ইমরান

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২২:৩১

মানসিক ভারসাম্যহীন ছোট ভাইয়ের হাতুড়ির আঘাতে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রাজশাহীর তানোরের সাংবাদিক ইমরান হোসাইন (৩০)। রাজশাহী মহানগরীর বেসরকারি সিডিএম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাংবাদিক ইমরান হোসাইন দৈনিক যুগান্তরের তানোর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন। উপজেলার জিওল গ্রামে তার বাড়ি। ইমরান হোসাইনের বাবার নাম ইয়াকুব আলী।

শনিবার রাতে মাথায় আঘাত পাওয়ার পর জ্ঞান হারান তিনি। রবিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

তানোরের সংবাদকর্মীরা জানান, ইমরান হোসাইনের ছোট ভাই মওদুদ আহমেদ মানসিকভাবে ভারসাম্যহীন। কিন্তু নিজের চিকিৎসা করাতে চান না মওদুদ। এ জন্য ইমরান তাকে বকাবকি করেছিলেন। এতেই বড় ভাই ইমরানের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন মওদুদ। শনিবার রাত ৮টার দিকে ইমরান বাড়ির সামনের বাজারে বসেছিলেন। এ সময় আচমকা হাতুড়ি দিয়ে ইমরানের মাথায় আঘাত করেন ছোট ভাই মওদুদ।

এ ঘটনার পরপরই মাটিতে লুটিয়ে পড়েন ইমরান। পরে পরিবারের লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ ও মাথার মগজ বের হয়ে যাওয়া দেখে সেখানকার চিকিৎসকরা ইমরানকে দ্রুত ঢাকায় নেয়ার পরামর্শ দেন। তবে ঢাকায় যাওয়ার সড়কের দুরাবস্থার কথা চিন্তা করে পরিবারের সদস্যরা নগরীর লক্ষ্মীপুরে বেসরকারি সিডিএম হাসপাতালে নিয়ে ভর্তি করেন। রবিবার সকালে প্রায় দুই ঘণ্টা ধরে ইমরানের মাথায় অস্ত্রপচার করা হয়।

সিডিএম হাসপাতালের চিকিৎসক মোমতাজুল হক এই অস্ত্রপচার করেন। তিনি বলেন, ইমরানের অবস্থা খুব আশঙ্কাজনক। তার বাঁচার আশা ক্ষীণ, তবে তারা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছেন। রাতে আঘাত পাওয়ার পরই ইমরান জ্ঞান হারান। অস্ত্রপচারের পরও তার জ্ঞান ফেরেনি। তাই অস্ত্রপচারের পর তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তারা ২৪ ঘণ্টা অপেক্ষা করছেন।

এদিকে ঘটনার পরই রবিবার রাতে সিডিএম হাসপাতালে ছুটে যান রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতারা। আরইউজের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, সিনিয়র সাংবাদিক তানজিমুল হক ও কবি শামীম হোসেন গিয়ে ইমরানের চিকিৎসার খোঁজ-খবর নেন। তারা চিকিৎসকদের সঙ্গে কথা বলে সর্বাত্মক চিকিৎসাসেবা দেয়ার অনুরোধ জানান।

সিডিএম হাসপাতালে তানোর প্রেসক্লাবের আহবায়ক টিপু সুলতান ও সাবেক সভাপতি সাঈদ সাজুসহ অন্যান্য সাংবাদিকরা অবস্থান করছেন। তারা ইমরানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। ইমরানের পরিবারের সদস্যরাও সবার কাছে দোয়া চেয়েছেন।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :