মির্জাপুরে ছাত্রলীগের পৃথক আনন্দ মিছিল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২২:৩৬

টাঙ্গাইলের মির্জাপুরে সকালে কলেজ ও পৌর এবং বিকালে উপজেলা ছা্ত্রলীগ পৃথক আনন্দ মিছিল ও সমাবেশ করেছে। জাতিসংঘের সাধারণ অধিবেশনে বক্তৃতায় বিশ্বশান্তির মডেল প্রস্তাব করায় মাদার অব হিউমিনিটি, শান্তিকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এ পৃথক আনন্দ মিছিল ও সমাবেশ করেন তারা।

রবিবার সকালে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ ও মির্জাপুর পৌর পৌর ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল কলেজ চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারের সামনে সমাবেশ হয়।

মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন পৌর ছাত্রলীগের সভাপতি আবু বক্কর সিকদার, সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, উপজেলা ছা্ত্রলীগের সাবেক সহ সভাপতি সাদ্দাম হোসেন খান, সিয়াম হোসেন, রাসেল হাসান রকি।

অপরদিকে বিকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে অপর একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার পুরাতন বাসস্ট্যান্ডে সমাবেশ হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিকের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, সহ-সভাপতি মো. রেমন মিয়া, যুগ্ম সম্পাদক আবু রায়হান, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মাজেদুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :