কোটচাঁদপুরে তিন গাড়ির সংঘর্ষে আহত ৪

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪৭

ঝিনাইদহের কোটচাঁদপুরে বাস-পিকআপ ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সাংবাদিকসহ চারজন আহত হয়েছেন। এ ঘটনায় দুমড়ে-মুচড়ে ভেঙে গেছে বাস-পিকআপ ও মোটর সাইকেল।

রবিবার বিকালে ঝিনাইদহের কোটচাঁদপুর-কালিগঞ্জ সড়কের নওদাগ্রাম নামক স্থানে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

আহতরা হলেন চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক আকাশ খবরের সাংবাদিক সৌরভ হোসেন, তিনি কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের ইসমাইলের ছেলে। একই গ্রামের নাজমুল হোসেন ও কালিগঞ্জ জগন্নাথপুর গ্রামের আরিফুল ইসলাম। তবে খোঁজ মেলেনি আহত মহিলা বাসযাত্রীর।

প্রত্যক্ষদর্শী রবিউল ইসলাম জানান, শাপলা পরিবহনের একটি বাস কালিগঞ্জের দিকে আর পিকআপটি কোটচাঁদপুরের দিকে। এ সময় কোটচাঁদপুরগামী একটি মোটর সাইকেল দুই গাড়ির মাঝখানে ঢুকে পড়ে। এতে দুই গাড়ির সংঘর্ষে মোটর সাইকেলের তিন আরোহীসহ চারজন আহত হয়। সংঘর্ষে বাস-পিকআপসহ মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন।

চিকিৎসক ডাক্তার ফারহানা শারমিন জানান, সড়ক দুঘটনায় এক মহিলাসহ চারজন স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে রেফার্ড করেছি। তিনি জানান, চারজনের অবস্থাই আশঙ্কাজনক।

এ দিকে দুর্ঘটনায় পতিত বাস-পিকাপের ড্রাইভাররা ঘটনার পর পালিয়েছেন। তবে বাস-পিকাপ ও মটর সাইকেলটি পুলিশ হেফাজতে নিয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, দুর্ঘটনায় পতিত বাস-পিকআপ ও মোটর সাইকেল পুলিশ হেফাজতে আর আহতদের যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত