গফরগাঁওয়ে স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ: আটক ১

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৪০

গফরগাঁওয়ে রসুলপুর ইউনিয়নে বাড়িতে ফেরার পথে স্বামীর হাত-পা বেঁধে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে পুলিশ। তার নাম রবি।

রবিবার সন্ধ্যায় ভালুকা থেকে তাকে আটক করে পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ছয়ানী রসুলপুর গ্রামের দরিদ্র এক রিকশাচালক তার স্ত্রীকে (১৯) বাবার বাড়ি কদম রসুলপুর গ্রামে বেড়াতে নিয়ে যান। পরে ৬ সেপ্টেম্বর রাত ১০টার দিকে স্বামীর বাড়িতে ফিরছিলেন। পথে রসুলপুর চৌরাস্তা বাজারের অদূরে ব্রিজের ওপর রসুলপুর গ্রামের সাঈদ বেপারীর ছেলে আ. রশিদ (৩৫) ও হযরত আলীর ছেলে রবি মিয়া (৩২) তাদের পথরোধ করে। তারা অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূর স্বামীকে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল আলমের অস্থায়ী কার্যালয়ের বারান্দায় নিয়ে হাত-পা বেঁধে রাখে। আর গৃহবধূকে পাশের মৎস্য খামারের পরিত্যক্ত একটি ঘরে আটকে রেখে রাতভর ধর্ষণ করে। 

পরে বখাটেরা স্বামীকে ছেড়ে দিলে তিনি স্ত্রীকে বাড়ি নিয়ে আসেন। পরদিন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্যদের জানিয়ে বিচার দাবি করেন গৃহবধূর স্বামী।

কিন্তু এ নিয়ে শালিসি বৈঠক হয়েও অপরাধীদের কোনো শাস্তি হয়নি। তাই ২০ সপ্টেম্বর থানায় অভিযোগ দায়ের করেন গৃহবধূ।

ঘটনাটি ৬ সেপ্টেম্বর ঘটলেও ২০ সেপ্টেম্বর থানায় অভিযোগ দেওয়ার ব্যাপারে ধর্ষিতার স্বামী বলেন, প্রভাবশালীদের চাপের মুখে এতদিন থানায় অভিযোগ দায়ের করতে পারিনি।

এ ঘটনায় রসুলপুর ইউপি চেয়ারম্যান সাইফুল আলম এলাকাবাসীর চাপে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে বলেন, নির্যাতিতার পরিবারকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। 

এ ব্যাপারে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মাহবুবুল আলম বলেন, এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত