মালিতে নিহত আলতাফের বাড়িতে শোকের মাতম

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০:১৫

পশ্চিম আফ্রিকার দেশ মালিতে বিদ্রোহীদের পুঁতে রাখা বোমা বিস্ফোরণে নিহত সার্জেন্ট আলতাফ হোসেনের দিনাজপুরের বাড়িতে চলছে শোকের মাতম। ক্যানসারে আক্রান্ত মা এখনও জানেন না তার ছেলে মারা গেছে। অসুস্থ থাকায় তাকে এখনও ছেলের মৃত্যুর খবর জানানো হয়নি।

চিরিরবন্দর উপজেলার ১০ নং পুনট্রি ইউনিয়নের বিশ্বনাথপুর মন্ডলপাড়া গ্রামে সার্জেন্ট আলতাফের বাড়ি। চার মাস আগে মিশনে শান্তিরক্ষী বাহিনীতে যোগ দেন তিনি।

আলতাফ হোসেনের মামাতো ভাই সাংবাদিক আফসার আলী খাঁন জানান, নিহতের ঘটনাটি আমরা রবিবার বিকালে নিশ্চিত হয়েছি। আলতাফের ক্যানসারে আক্রান্ত মা এখনও জানেন না তার ছেলে মারা গেছে। অসুস্থ থাকায় তাকে এখনও পরিবার থেকে জানানো হয়নি ছেলের নিহতের খবরটি।

রবিবার পশ্চিম আফ্রিকার দেশ মালিতে বিদ্রোহীদের পুঁতে রাখা বোমায় বাংলাদেশি তিন শান্তিরক্ষী নিহত হয়। আহত হয় আরও চার বাংলাদেশি শান্তিরক্ষী।

বিদ্রোহীদের সঙ্গে শান্তিরক্ষীদের সংঘর্ষের পর বোমা বিস্ফোরণে এ হতাহতের এই ঘটনা ঘটে বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিবৃতিতে জানানো হয়েছে।

নিহতরা হলেন- সার্জেন্ট আলতাফ, ইএমই (দিনাজপুর), ল্যান্স কর্পোরাল জাকিরুল, আর্টিলারি (নেত্রোকোণা) ও সৈনিক মনোয়ার, ইস্ট বেঙ্গল (বরিশাল)।

আহত হয়েছেন মেজর জাদিদ, পদাতিক (ঢাকা), কর্পোরাল মহিম, পদাতিক (নোয়াখালী), সৈনিক সবুজ, পদাতিক (নওগাঁ) ও সৈনিক সরোয়ার, পদাতিক (যশোর)।

উন্নত চিকিৎসার জন্য তাদের গাঁও শহরে নেয়া হয়েছে বলে আইএসপিআর জানিয়েছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত