যুক্তরাজ্যের সাত শহরে ‘ভয়ংকর সুন্দর’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১২:২৩ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১২:১০

গত ৪ আগস্ট সারাদেশের ২৮টি হলে মুক্তি পায় অনিমেষ আইচ পরিচালিত ছবি ‘ভয়ংকর সুন্দর’। দেশব্যাপী দারুণ ব্যবসা করে ছবিটি। দেশের গন্ডি পেরিয়ে এবার তাই যুক্তরাজ্যের সাতটি শহরে দেখানো হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’। শহরগুলো হচ্ছে- লন্ডনের বলিয়ান, রসডেল, লেইস্টার, কার্ডিফ, ম্যানচেস্টার, লুটন ও ব্রিসটল।

বেঙ্গলি ফিল্ম ক্লাবের আয়োজনে যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বাংলা চলচ্চিত্র প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ক্লাবটির ব্যবস্থাপনায় সেখানে প্রদর্শিত হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’। বিষয়টি নিশ্চিত করেছেন বেঙ্গলি ফিল্ম ক্লাবের পরিচালক স্বাধীন খসরু। তিনি বলেন, ‘প্রবাসী বাংলাদেশিদের জন্য দেশের চলচ্চিত্র বিদেশের প্রেক্ষাগৃহে বসেই দেখার আয়োজন করছি। প্রবাসীরাও সাড়া দিচ্ছেন।

‘ভয়ংকর সুন্দর’ এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের আশনা হাবিব ভাবনা ও কলকাতার পরমব্রত। ছবিটিতে ভাবনার চরিত্রটির নাম নয়নতারা। অনিমেষ আইচের এ ছবির মাধ্যমেই রূপালী পর্দায় অভিষেক হয় ছোট পর্দার অভিনেত্রী ভাবনার। ছবিটির সংগীত পরিচালনা করেন ইমন সাহা।

এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন,  সৈয়দ হাসান ইমাম,  খায়রুল আলম সবুজ,  লুৎফর রহমান জর্জ,  ফারহানা মিঠু,  ফারুক আহমেদ,  শিল্পী সরকার অপু ও অ্যালেন শুভ্র।

এর আগে চলতি মাসের শুরুতে যুক্তরাজ্যে প্রদর্শিত হয় মোক্তাদির ইবনে ছালাম পরিচালিত বাউল শাহ আবদুল করিমের জীবন নির্ভর চলচ্চিত্র ‘রঙ্গের দুনিয়া’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, খায়রুল আলম সবুজ,  স্বাধীন খসরু,  ঝুনা চৌধুরী,  ফারজানা ছবি,  শিরিন বকুল,  ফারজান,  আগুন,  শানু রাই দৈবী শানু,  আব্দুল আজিজ,  সাইফুল ইসলাম মাহমুদ,  আশিকসহ বিভিন্ন অঞ্চলের প্রায় ১৫০ জন অভিনয়শিল্পী।

ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত