সাভারে বাসায় দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫০

সাভারে এক খ্রিস্টান ধর্মাবলম্বীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করেছে।

সোমবার ভোররাতে সাভার পৌর এলাকার রাজাশন দেওগাঁও এলাকায় উজ্জ্বল রোজারিওর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

উজ্জ্বল রোজারিওর স্ত্রী মনি রোজারিও জানান, ভোররাতে একতলা বাড়ির একটি রুমের জানালার গ্রিল কেটে ১০/ ১২ সদস্যের একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে। এসময় তার স্বামী উজ্জ্বল রোজারিও, ছেলে অংকুর রোজারিও, তার স্ত্রী পুজা কস্তা ও তাদের মেয়ে নিশি রোজারিওকে অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে হাত, পা বেঁধে মারধর করে ডাকাতরা।

পরে তিনটি রুমের আলমারী ভেঙে নগদ ৫০ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণালঙ্কার, চারটি মোবাইলসহ কয়েক লাখ টাকার মালামাল লুটপাট করে ডাকাত দল। ডাকাতরা এসময় ফ্রিজ থেকে ঠান্ডা পানি ও রান্না করা খাবার খেয়ে চলে যাওয়ার সময় তারা আবারো এই বাড়িতে ডাকাতি করতে আসবে বলে হুমকি দিয়ে যায়। এমনকি ডাকাতির বিষয়টি কাউকে জানালে তাদের হত্যা করে লাশ গুম করারও হুমকি দেয় ডাকাতরা। পরে সকালে প্রতিবেশীরা সকালে বাড়ির সবাইকে হাত, পা বাঁধা অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, ডাকাতি হওয়ার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় তার থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত