বরিশালের বিপক্ষে খুলনার বড় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৮:১০

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চলতি আসরের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে বড় জয় পেয়েছে খুলনা বিভাগ। সোমবার ম্যাচের শেষের দিন ২৩৯ রানের জয় তুলে নিয়েছে আব্দুর রাজ্জাকের দল।

দুই রাউন্ড শেষে এখন পয়েন্ট টেবিলে প্রথম স্তরে সবার উপরে রয়েছে খুলনা বিভাগ। তাদের মোট পয়েন্ট ১০। আর দুই পয়েন্ট নিয়ে প্রথম স্তরে সবার নিচে আছে বরিশাল বিভাগ।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় গত ২২ সেপ্টেম্বর। শুরুর দিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় খুলনা বিভাগ। দুই ইনিংসে খুলনার সংগ্রহ যথাক্রমে ৪৪৪ ও ২১৬/৭ডি। খুলনার হয়ে প্রথম ইনিংসে সেঞ্চুরি করেছিলেন মেহেদী হাসান ও তুষার ইমরান। মেহেদী হাসান করেছিলেন ১৭৭ রান। আর তুষার ইমরান করেছিলেন ১৩২ রান।

খুলনার হয়ে খেলেছেন ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দুই ইনিংসে তিনি ব্যাট হাতে করেছেন ১৬ রান ও বল হাতে নিয়েছেন একটি উইকেট।

দুই ইনিংসে বরিশালের সংগ্রহ যথাক্রমে ২৫৮ ও ১৬৩। এই ম্যাচে বরিশালের হয়ে উজ্জ্বল পারফরম্যান্স করেছেন মনির হোসেন। প্রথম ইনিংসে তিনি ৮৫ রান দিয়ে সাতটি উইকেট নিয়েছিলেন। দ্বিতীয় ইনিংসে ৭০ রান দিয়ে নেন দুইটি উইকেট। ম্যাচটিতে প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন খুলনা বিভাগের হয়ে খেলা মেহেদী হাসান।

(ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :