সোনাগাজীতে ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৪

ফেনীর সোনাগাজীতে ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম শিমুল ইলেকট্রনিক্সের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সোনাগাজী মেইন রোডে (মডেল থানা ও মুক্তিযোদ্ধা ভবনের সামনে) এই শো-রুম উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

নতুন এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, সোনাগাজী উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সোনাগাজী বাজার বণিক সমিতির সভাপতি মো. নূর নবী, সোনাগাজী উপজেলা প্যানেল মেয়র মো. শেখ কলিম উল্লাহ, ওয়ালটন পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, বিপণন বিভাগের এজিএম মো. শাহ্ শহীদ চৌধুরী, এজিএম মো. তারেকুল হক এবং শিমুল ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. নূরুল করিম শিমুলসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, দেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের ব্র্যান্ড ওয়ালটন। দেশীয় ব্র্যান্ড হওয়ায় ওয়ালটন দেশের মানুষের চাহিদা ও ক্রয়ক্ষমতার সঙ্গে সামঞ্জস্য রেখে বিশ্বমানসম্পন্ন পণ্য তৈরি করে। এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার আগে আমি তাদের পণ্য ব্যবহার করে দেখেছি। ওয়ালটনের তৈরি পণ্য অত্যন্ত মানসম্পন্ন কিন্তু দামে সাশ্রয়ী।

তিনি আরও বলেন, ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেল ও ডিজাইনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার, যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন পণ্যসামগ্রী এখন রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। তিনি দেশপ্রেমিক সকল নাগরিককে ওয়ালটনসহ দেশে উৎপাদিত পণ্য ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার আহ্বান জানান।

বিশ্বমানসম্পন্ন পণ্যসামগ্রী সরবরাহের মাধ্যমে আন্তর্জাতিক বাজারেও ওয়ালটন অতি শীঘ্রই শীর্ষস্থানে পৌঁছবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত