মানিকগঞ্জে ত্রাণ বিতরণে সাকিব, ভক্তদের ঢল

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৮

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে মানিকগঞ্জের ঘিওরে বর্ন্যাতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার ঘিওর ডি এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দুই হাজার বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান।

বন্যাদুর্গত দুই হাজার পরিবারের মাঝে  চাল, ডাল, চিড়া, চিনি, সাবান, খাবার স্যালাইন, তেল, বিস্কুট, আটা ও  লবণ বিতরণ করা হয়।

ক্রিকেটের এই তারকাকে একনজর দেখতে বিভিন্ন স্থান থেকে হাজারো ভক্তের সমাগম ঘটে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জনস্রোত সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দুর্জয়, ক্রিকেট গ্রাউন কমিটির ম্যানেজার আব্দুল বাতেন ও একই কমিটির সদস্য গামেনি সিলভা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মো. তায়েবুর রহমান টিপু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, জেলা মহিলা লীগের সভাপতি নীনা রহমান, জেলা পরিষদের সদস্য মাহবুবুল আলম জনি, জেলা পরিষদের সদস্য আ. খালেক বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু প্রমুখ।  

ত্রাণ বিতরণকালে সাকিব আল হাসান বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে তিনি ত্রাণ কার্যক্রমে অংশ নিয়েছেন। তিনি মনে করেন প্রতিটি মানুষেরই অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।

সাকিব বলেন, মানবিকতার জন্যই বাংলাদেশ রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দিতে সারা বিশ্বে তিনি মানবতার নেত্রী হয়ে গেছেন। বিশ্বের বিবেকমান প্রতিটি মানুষই এদের পাশে দাঁড়াবে বলে তিনি আশা করেন। 

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত