শ্রীপুরে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৯
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় নারী পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মুকবুল হোসেন (২৫)।

রোববার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রোববার মধ্যরাতে মকবুল হোসেনকে আসামি করে ভিক্টিমের বাবা শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।
গ্রেপ্তার মুকবুল হোসেন (২৫) উপজেলার মুলাইদ গ্রামের কিছমত আলীর ছেলে।

ধর্ষিতার বাবা জানান, তাদের গ্রামের বাড়ি নেত্রকোণার দূর্গাপুর থানার মেনফিকান্দা এলাকায়। তিনি সপরিবারে শ্রীপুরের মুলাইদ এলাকায় ভাড়ায় থাকেন। তার মেয়ে স্থানীয় ভিয়েলা টেক্সটাইল কারখানায় চাকরি করে। কারখানার যাওয়া-আসার সময় মকবুল হোসেন তার মেয়েকে বিভিন্ন সময় কু-প্রস্তাব, অশ্লীল আচরণ ও গালাগালিসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। ১০ সেপ্টেম্বর কারখানা ছুটির পর বাসায় ফেরার পথে তার মেয়ের সাথে দরকারি কথা আছে বলে তাকে জোর অটোরিকশায় তুলে তার বাড়িতে নিয়ে যায়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে জানালে কিংবা মামলা মোকদ্দমা করলে তাকে খুন করবে বলে হুমকি দিয়ে চলে যায়। বিষয়টি মেয়ে তার বাবাকে জানান। পরে বিয়ের প্রস্তাব দিলেও তাতে রাজি না হয়ে মকবুল হোসেন তাকে ও তার পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি দেয়। বিষয়টি ধামাচাপা দিতে একটি মহল শালিস বৈঠকের নামে কালক্ষেপণ করায় মামলা দিতে কয়েকদিন বিলম্ব হয়েছে।  

এ ব্যাপার শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, ভিক্টিমের বাবা রবিবার মধ্যরাতে মকবুল হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন। রাতেই ধর্ষককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতাকে সোমবার স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত