ভালুকায় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ২১:১৪

ময়মনসিংহের ভালুকায় ঐতিহ্যবাহী বয়েজ ক্লাবের উদ্যোগে সোমবার বিকালে ভালুকা ডিগ্রি কলেজ মাঠে ফুটবল টুর্মামেন্ট-২০১৭ এর উদ্বোধন করা হয়েছে। টুর্মান্টের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।

ফুটবল খেলায় আগ্রহ বৃদ্ধির জন্য ও নতুন প্রজন্মকে উৎসাহিত করার জন্য এই টুর্নামেন্টের আয়োজন করে ‘বয়েজ ক্লাব ভালুকা’। বয়েজ ক্লাবের সভাপতি এস, এ গোলাপ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সঞ্চালনার দায়িত্বে ছিলেন হাবিবুল্লাহ সবুজ।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, ভালুকা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, বয়েজ ক্লাবের ফুটবল টুর্নামেন্টের চেয়ারম্যান ও ক্লাবের প্রধান উপদেষ্টা ওমর হায়াত খান নঈম, ক্লাবের প্রতিষ্ঠাতা শামীমুল হক শামীম, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান ও ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশাহ।

উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে ভালুকা উথুরার প্লেনস্টার ফুটবল ইলেভেন স্টার ও নেত্রকোণার কেন্দুয়ার রেনেসা ক্রীড়া কল্যাণ সংস্থা। খেলায় প্লেনস্টার ফুটবল ইলেভেন স্টার ৩-১ গোলে কেন্দুয়ার রেনেসা ক্রীড়া কল্যাণ সংস্থাকে পরাজিত করে।

(ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/প্রতিনিধি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :