কঙ্গনাকে আদিত্য দম্পতির আইনি নোটিশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৩১

গত কয়েক সপ্তাহ ধরেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ও আদিত্য পাঞ্চোলির সম্পর্ক নিয়ে কাদা ছোড়াছুড়ি। আদিত্যের বিরুদ্ধে যৌন হেনস্থার মত একটা গুরুতর অভিযোগ আনেন কঙ্গনা। সেই ইস্যু বন্ধ হওয়ার পরিবর্তে দুপক্ষের পাল্টাপাল্টি বক্তব্যে তা আরও প্রসার হচ্ছে। রটে যাচ্ছে অলিতে গলেতে। এবার সেই ইস্যুতে নিয়েছে নতুন মোড়। কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিস পাঠিয়েছেন আদিত্য ও তার স্ত্রী জারিন।

ভারতীয় মিডিয়ার খবর, কঙ্গনার বাড়িতে আইনি নোটিস পাঠিয়েছেন আদিত্য ও জারিন। কঙ্গনার বিরুদ্ধে কীভাবে আইনি লড়াই করা যায় তার জন্য দু’জন আইনজীবীও নিয়োগ করেছেন তারা।

১৭ বছর বয়সে বাবার বয়সী একজনের কাছে যৌন হেনস্থার স্বীকার হয়েছিলেন বলে বোমা ফাটান কঙ্গনা। আঙুল তোলেন আদিত্য পাঞ্চোলির দিকে। এ বিষয়ে আদিত্যের স্ত্রী জারিনের কাছেও তিনি সাহায্য চেয়েছিলেন বলে উল্লেখ করেন নায়িকা। কিন্তু জারিন তাকে ফিরিয়ে দিয়েছিলেন। পরে পুলিশে অভিযোগ জানালে গ্রেপ্তার হন আদিত্য। কিন্তু সেবার নাকি শুধু সতর্ক করেই আদিত্যকে ছেড়ে দেয় পুলিশ।

এ প্রেক্ষিতে আদিত্য কিছু না বললেও মুখ খোলেন তার স্ত্রী জারিন। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, কঙ্গনার সঙ্গে আমার বেশ কয়েক বার কথা হয়েছে। আদিত্য চেয়েছিল আমি ওকে পরিচালক সঞ্জয় লীলা বানশালির সঙ্গে আলাপ করিয়ে দেই। আমি সেটাই করেছিলাম। কিন্তু ও আমার বাড়িতে আসলে খারাপ লাগত।  এটা ওকে কেন বলব?  যে সমস্যা নিয়ে আমার বোনের সঙ্গেই কখনও আলোচনা করিনি সেটা কঙ্গনাকে কেন বলব? কঙ্গনা কে? যে ওকে বলতে হবে!’

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত