টয়লেটের ‘শুভেচ্ছাদূত’ ইমরান ও সানি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৫২

অভিনয় ও ক্রীড়া জগতের তারকারা প্রায়ই বিভিন্ন কোম্পানি এবং সংস্থার শুভেচ্ছাদূত হয়ে থাকেন। এমনটা হরহামেশাই শোনা যায়। তাই বলে পাবলিক টয়লেটের শুভেচ্ছাদূত! এমন খবরে চমকাবেন অনেকেই। আরও চমকাবেন সেই শুভেচ্চাদূত যদি হয় বলিউডের সেক্স সিম্বল সানি লিওন ও সিরিয়াল কিসার খ্যাত ইমরান হাশমির মত তারকা।

তবে চমকানোর কোনো কারণ নেই। এমন কোনো ঘটনা ঘটেনি। আসল খবর হচ্ছে, সম্প্রতি বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি তার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, একটি পাবলিক টয়লেটের এক পাশে তার ছবি অন্য পাশে সানি লিওনের ছবি। তার ছবির দিকে তীর চিহ্ন দিয়ে লেখা পুরুষ টয়লেট এবং সানি লিওনের ছবিতে একই চিহ্ন দিয়ে লেখা মহিলা টয়লেট। ছবির উপরে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘টয়লেট: এক প্রেম কথা??’।

এমন ছবি কোথায় পেলেন তা অবশ্য লেখেননি অভিনেতা। আসলে দেশের পাবলিক টয়লেটের গায়ে নিজের পোস্টার দেখে ইমরানও হতবাক হয়েছেন। কেউ কেউ আবার বলছেন, তাহলে কী পাবলিক টয়লেটের মুখ হিসেবে এখন থেকে ইমরান আর সানির ছবিই দেখা যাবে? সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

কয়েকদিন আগেই মুক্তি পায় অক্ষয় কুমার ও ভূমি পেডনেকরের ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবিটি।  রমরম ব্যবসা করে বক্স অফিসে হিট হয় সেই ছবি। ছবির বিষয়বস্তু এবং অভিনয়- দুই-ই নজর কাড়ে দর্শকদের।

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত