আত্মরক্ষার কৌশল শেখাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ০৯:৫৯

পথেঘাটে চলতে গিয়ে প্রায় সময়ই মানুষ ছিনতাইকারী, ডাকাত বা সন্ত্রাসী হামলার শিকার হন। হঠাৎ আসা এসব হামলা থেকে কিভাবে নিজেকে রক্ষা করবেন সেসবই হাতে কলমে শেখাচ্ছে ঢালিউড অভিনেতা আরিফিন শুভর নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক’র টিম। এ লক্ষ্যে পুরো টিম প্রতিদিনই হাজির হচ্ছেন দেশের নামকরা কোন না কোন শিক্ষা প্রতিষ্ঠানে। শিক্ষার্থীদের সঙ্গে শেয়ার করছেন আত্মরক্ষার বিভিন্ন কৌশল। সঙ্গে আছেন বাংলাদেশ পুলিশের বেশ কয়েকজন প্রশিক্ষিত কর্মকর্তা। তবে এসবই তারা করছেন নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক’র অভিনব প্রচারণার কৌশল হিসেবে।

প্রচারণা প্রসঙ্গে অভিনেতা শুভ বলেন, ‘২৪ সেপ্টেম্বর আমরা গিয়েছিলাম জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয়ে। এর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজে প্রচারণা চলেছে। ঢাকা ও এর আশেপাশের প্রচারণায় আমি সরাসরি অংশ নিচ্ছি। আমরা চাই, সাধারণ মানুষ প্রচারণার পাশাপাশি শিক্ষামূলক কিছু বিষয় রপ্ত করুক। তাই এমন উদ্যোগ।’

পুলিশ বাহিনীর শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। এ ছবিকে বলা হচ্ছে দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। এতে আছে মোট ২৩৮টি চরিত্র! এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এছাড়া আছেন অভিনেতা আলমগীর, আফজাল হোসেন, অভিনেত্রী নওশাবা, এবিএম সুমন ও শতাব্দী ওয়াদুদ। আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত