‘আরেক রাজকন্যা আসছে’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১০:০৩

গত ১৯ জুলাইয়ের খবর, চতুর্থ সন্তানের বাবা হচ্ছেন রোনালদো। নিজ মুখেই সে খুশির খবরটা দিলেন সি আর সেভেন। এল মুন্ডু নামক একটি স্থানীয় পত্রিকাকে পর্তুগিজ তারকা জানান, বান্ধবী জর্জিয়ানা রদ্রিগুয়েজের গর্ভে বড় হচ্ছে তার চতুর্থ সন্তান। এতে তিনি বেশ খুশি।

তবে সেই সন্তান ছেলে হবে নাকি মেয়ে সেটি এতদিন অজানাই ছিল। অবশেষে জানা গেল, মেয়ে সন্তানের বাবা হতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার। রোনালদোর বোন কেতিয়া আভেইরোও ভুল করে অনাগত সন্তানের জেন্ডার বলে দেন। ইনস্টাগ্রামে রোনালদোর দুই যমজ সন্তান ইভা ও মাতেও'র সঙ্গে পোস্ট করা ছবির ক্যাপশনে আভেইরো লেখেন, 'আরেক রাজকন্যা আসছে।'

এর আগে সারোগেট (গর্ভ ভাড়া) পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দুজনের নাম রাখা হয়, মাতেও এবং এভা। দুই সন্তানের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে সেখানে রোনালদো লিখেন, ‘নিজের জীবনের নতুন দুই প্রেমকে কোলে নিয়ে খুব আনন্দ হচ্ছে।‘ ওই দুই সন্তানের একজন ছেলে, অন্যজন মেয়ে। রোনালদোর প্রথম সন্তান ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের বয়স এখন প্রায় সাত বছর।

উল্লেখ্য, ২০১০ সালে প্রথমবার বাবা হওয়ার ঘোষণা করে আলোড়ন তুলেছিলেন রোনালদো। তবে ক্রিশ্চিয়ানো জুনিয়রের মা কে? সেটা কিন্তু এখনো জানাননি তিনি। বলেছেন, মায়ের পরিচয়ের কথা ভবিষ্যতে একমাত্র ছেলেকেই জানাবেন। যদিও সে নিয়ে এখনো বিতর্ক অব্যাহত।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত