ইমরানের বিখ্যাত গান গাইবেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১০:৩২

‘বলতে গিয়ে মনে হয়, বলতে তবু দেয় না হৃদয়। কতটা তোমায় ভালোবাসি। চলতে গিয়ে মনে হয়, দূরত্ব কিছু নয়। তোমারই কাছে ফিরে আসি।’ গায়ক ইমরানের বিখ্যাত এ গানটির প্রেমে পড়েননি এমন সংগীতপ্রেমী মনে হয় কমই আছে। ইউটিউবে রিলিজ হওয়ার পর এ পর্যন্ত প্রায় দুই কোটি ভিউ আছে যে মিউজিক ভিডিওটিতে। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির মিউজিক ভিডিওতে মডেল তানজিন তিশার সঙ্গে অভিনয়ও করতে দেখা গেছে গায়ক ইমরানকে। এবার ইমরানের সেই বিখ্যাত গানটিই নতুন করে শোনা যাবে ঢালিউডের সবচেয়ে মিষ্টি নায়িকা পূর্ণিমার কণ্ঠে।  

আসছে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের ১২তম আসরে থাকছে পূর্ণিমার নাচ ও গান। সেই অনুষ্ঠানেই সংগীতশিল্পী ইমরানের জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ নতুনভাবে গাইবেন তিনি। আজ মঙ্গলবার গানটির রেকর্ডিং হওয়ার কথা।

আগামী ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ১২তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এখানে গান গাইবেন জেমস, মমতাজ, রেজওয়ানা চৌধুরী বন্যা ও শফি মণ্ডল। অনুষ্ঠানটি পরিচালনা করবেন ইজাজ খান স্বপন।

এবারের অনুষ্ঠানে আজীবন সম্মাননা পাচ্ছেন কণ্ঠশিল্পী মোহাম্মদ খুরশীদ আলম। বিশেষ সম্মাননা দেয়া হবে আরেক কণ্ঠশিল্পী শাম্মী আখতারকে। আলাদা করে সম্মান জানানো হবে সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলী, আলম খান, শেখ সাদী খান, আজাদ রহমান ও আলী হোসেনকে। অনুষ্ঠানে সংগীতের ১৬টি বিভাগে শ্রোতা ও বিচারকদের চোখে সেরাদের জন্য থাকবে পুরস্কার।

নিজেকে গায়িকা হিসেবে প্রমাণ করার চেষ্টা এর আগেও করেছেন পূর্ণিমা। বছরখানেক আগে নিজের কণ্ঠে লতা মঙ্গেশকরের ‘মে তেরে ইশক’ গানটি গেয়ে তা ইন্সটাগ্রামে পোস্ট করেন নায়িকা। সেই গান শুনে সুবর্ণা মুস্তাফা, নোবেল, আঁখি আলমগীরের মতো তারকারা প্রশংসায় ভাসান পূর্ণিমাকে।

গানপ্রেমী হিসেবে খ্যাতি আছে পূর্ণিমার স্বামী আহমেদ জামাল ফাহাদেরও। চট্টগ্রামে একসময়ের জনপ্রিয় ব্যান্ড ওয়ারিয়রসের গায়ক ছিলেন তিনি। তাদের অ্যালবামও বের হয়েছিল। এখনও ফুরসত পেলে বসে যান গিটার হাতে।

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত