গাজীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:৫৪
প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে ১২ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। সোমবার রাতে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত মো. হাশেম ফকির উপজেলার জামালপুর গ্রামের হরমুজ আলী ফকিরের ছেলে।

নির্যাতিত ওই কিশোরীর স্বজনদের অভিযোগ, সোমবার দুপুরে প্রতিবন্ধী কিশোরীকে ফুঁসলিয়ে বাড়ির পাশের একটি হলুদ ক্ষেতে নিয়ে যায় হাশেম। এ সময় স্থানীয় এক ব্যক্তি হলুদ ক্ষেতে প্রকৃতির ডাকে সাড়া দিতে যান। ঘটনাস্থলে গিয়ে তিনি হাশেমকে ওই প্রতিবন্ধী মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান। পরে ওই ব্যক্তি লাঠি নিয়ে তাড়া করলে হাশেম পালিয়ে যায়।

সেখান থেকে কিশোরীকে উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্য মো. নাজমুল ইসলামের কাছে নিয়ে যান স্বজনরা। তিনি ভিকটিমকে হাসপাতালে ও থানায় নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কিশোরীকে ডাক্তারি পরীক্ষার করার জন্য ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জিসেলী ঘোষ মুনমুন জানান, ভিকটিম ধর্ষণের বিষয় নিয়ে হাসপাতালে এসেছিল। কিন্তু স্থানীয়ভাবে ডাক্তারি পরীক্ষার সুযোগ না থাকায় তাকে ঢামেক হাসপাতালের ওএসসিসি’তে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা সোমবার গভীর রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা করেছেন। মামলায় হাশেমকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁদ জানান, হাশেমকে গ্রেপ্তার অভিযান চালানো হচ্ছে।

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত