চলচ্চিত্রে নতুন দায়িত্বে মৌসুমী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৭ | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫০

বহু জনপ্রিয় ও ব্যবসাসফল ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করে এক সময় রূপালী পর্দা সামলেছেন বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। পর্দার বাইরেও পালন করেছেন চলচ্চিত্র সংক্রান্ত বিভিন্ন দায়িত্ব। এবার তিনি কাধে নিলেন আরও বড় দায়িত্ব। সম্প্রতি চলচ্চিত্রের নতুন সংগঠন চলচ্চিত্র ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদ পেয়েছেন মৌসুমী।  

দেশসেরা পরিচালক কাজী হায়াৎ এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বাংলা চলচ্চিত্রের এই নতুন ফোরামে মৌসুমী ছাড়াও প্রায় তিন’শ জনের মতো সদস্য হয়েছেন। এদের মধ্যে শাকিব খান ও ওমর সানির মতো তারকারাও আছেন। আছেন হলমালিক ও বুকিং এজেন্টরাও। আগামী ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে নতুন এ কমিটি ঘোষণা করা হবে।

চলচ্চিত্র ফোরামে শাকিব খানকে কার্যনির্বাহী সদস্য পদে, কমল পাটেকরকে কোষাধ্যক্ষ পদে রাখা হয়েছে। এছাড়া প্রযোজক মোহাম্মদ হোসেন, আব্দুল আজিজ, অভিনেতা নাদের চৌধুরী, অভিনেতা ওমর সানি, অমিত হাসান, ববি, ইকবালসহ অনেকে এই সংগঠনের কার্যনির্বাহী পরিষদে থাকবেন।

এর আগে মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হন। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে কিছুদিন পরই তিনি পদ থেকে সরে দাড়ান।

ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত