ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস গ্রেপ্তার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৯

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোরে ব্রিস্টলে নাইটক্লাব দুর্ঘটনার পর এক ব্যক্তিকে শারীরিকভাবে আঘাত করার সন্দেহে তাকে গ্রেপ্তার করা হয়ে। জানা গেছে, স্টোকসেরও হাতে ইনজুরি হয়েছে।  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে খেলতে পারবেন না বেন স্টোকস। পুলিশকে তদন্ত কাজে সহায়তা করার জন্য বুধবারের ম্যাচে আলেক্স হেলসও খেলতে পারবেন না। কারণ, তিনি ঘটনার সময় বেন স্টোকসের সঙ্গে ছিলেন।

রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে জয় পায় স্বাগতিক ইংল্যান্ড। ওই ম্যাচে ৭৩ রান করেছিলেন স্টোকস। ম্যাচের দিন রাতে ওই ঘটনা ঘটেছে। স্টোকসকে কারাগারেও রাখা হয়েছিল। কিন্তু পরে তাকে কোনও অভিযোগ না এনে ছেড়ে দেয়া হয়। এখন ঘটনাটির তদন্ত চলছে।

এই ঘটনার প্রেক্ষিতে সমারসেট অ্যান্ড অ্যাভোন পুলিশ মঙ্গলবার একটি বিবৃতি দিয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, ‘সোমবার রাতে আমরা কুইন্স পার্কে একটি বিশৃঙ্খলার খবর পেয়ে যায়। তখন সময় প্রায় রাত দুইটা ৩৫ মিনিট। আমরা ২৭ বছর বয়সী একজনকে মুখে ইনজুরি অবস্থায় দেখতে পায়। তাকে চিকিৎসার জন্য ব্রিস্টল রয়্যাল ইনফার্মারিতে পাঠানো হয়’।

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ২৬ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করা হয়। কিন্তু পরে তাকে ছেড়ে দেয়া হয়। এখন ঘটনাটির তদন্ত চলছে’।

(ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত