ঢাবিতে ছাত্রদল নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪৭

শান্তিপূর্ণ কর্মসূচি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহসভাপতি তানভীর রেজা রুবেল, সহসাধারণ সম্পাদক জহিরুল ইসলাম দীপু ও অমর একুশে হল শাখা ছাত্রদল নেতা আক্তারুজ্জামান বাপ্পীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাসার সিদ্দিকীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল মঙ্গলবার সকাল ১০টায় শাহবাগ মোড় থেকে শুরু হয়ে ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (রমনা) গেইটে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রদলের সহ সভাপতি আতাহার খান শাহীন, সাজিদ হাসান বাবু, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম মল্লিক, এম এম মহিন উদ্দিন রাজু, সাইফ মাহমুদ জুয়েল, তানজীল হাসান, রাশেদ ইকবাল, সহসাধারণ সম্পাদক মো. নাইম হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক সোহেল সরকার, রেদোয়ান, প্রচার সম্পাদক আক্তার হোসেন, দপ্তর সম্পাদক এস এম ইসামন্তাজ ইজাজ, ঢাবি ছাত্রদল নেতা আরিফুল ইসলাম আরিফ।

প্রসঙ্গত, গত ২২ সেপ্টেম্বর ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি পরীক্ষা। ছাত্রদল পরীক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে শুভেচ্ছা জানাচ্ছিল। সেখান থেকে ঢাবি ছাত্রদলের তিন নেতাকে গ্রেপ্তার করে ‍পুলিশ।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :