রাজধানীতে সেবিকা ও বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ২১:১৬
ফাইল ছবি

পুরান ঢাকার চকবাজার মডেল থানার হরনাথ বোস রোডের একটি বাড়ি থেকে সীমা আক্তার (২৯) নামের এক সেবিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়।

এছাড়াও গুলশান থানার নিকেতন এলাকায় জিনিয়া আফরিন মিতু (২২) নামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুরান ঢাকার চকবাজারের হরনাথ বোস রোডের নিজ বাসা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সদ্য নিয়োগ পাওয়া সীমা নামের এক সেবিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। চকবাজার মডেল থানার উপপরিদর্শক খায়রুল ইসলাম বলেন, দুপুর দেড়টার দিকে হরনাথ বোস রোডের ৭০/১/এ নম্বর বাড়ি ঘরের জানালার সঙ্গে ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় সীমার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার সম্পর্কে কোনো তথ্য দিতে পারেনি মৃতের পরিবার।

সীমা আক্তার টাঙ্গাইলের ধনবাড়ি থানার খাঁনবাড়ি হরিনা টেলিগ্রাম গ্রামের     আবদুস সামাদের মেয়ে।

অপরদিকে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলশান থানার নিকেতন এলাকায়  জিনিয়া আফরিন মিতু নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

গুলশান থানার উপপরিদর্শক রমজান আলী বলেন, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময়ে নিকেতন এ ব্লকের দুই নম্বর সড়কের ৭৬ নম্বর বাড়ির পঞ্চম তলার ফ্লাট থেকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে পেঁচানো অবস্থায় মিতুর লাশ উদ্ধার করা হয়। মৃত মিতুর মা শাহনাজ বেগমের শনাক্তমতে তার গলার ডান পাশে একটি দাগ ও ডান হাত ও দুই পায়ে পুরাতন দাগ রয়েছে। গত ২৫ সেপ্টেম্বর সে বাসা থেকে বের হয়। পরে আবার বাসায় এসে আবারও বেরিয়ে যায়।

উপপরিদর্শক রমজান আলী বলেন, মৃত জিনিয়া আফরিন মিতু প্রাইম এশিয়া হোটেল ম্যানেজমেন্টের ছাত্রী। তিনি তার পরিবারের সঙ্গে রাজধানীর গুলশান থানার নিকেতনের এ ব্লকের দুই নম্বর সড়কের ৭৪ নম্বর বাড়িতে থাকতেন। শরীয়তপুরের গোসাইরহাট থানার দাসেরজঙ্গল গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে তিনি। তার আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি মিতুর পরিবার।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত