মাগুরার গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৫

মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের একটি পাটকাঠির গাঁদার পাশ থেকে বুধবার সকালে নিলা বেগম (৫০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত. আলী আবজাল খাঁনের স্ত্রী। জমিজমার বিরোধ নিয়ে প্রতিপক্ষের লোকজন নিলা বেগমকে শ্বাসরোধে হত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

নিহত নিলার জামাতা মাসুদ আলমের অভিযোগ, তার শ্বাশুড়ি নিলা বেগম ৪ মাস আগে প্রতিবেশি আহম্মদ মোল্যার ২ শতাংশ জমি কেনেন তিনি। সম্প্রতি ওই জমি সংলগ্ন আরো অর্ধশতাংশ জমির কেনাবেচার লেনদেন নিয়ে আহম্মদ মোল্যা ও নিলা বেগমের বিরোধ হয়। যার সূত্র ধরে আহম্মদ মোল্যা নিলা বেগমকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে বুধবার সকালে নিলা বেগমের লাশ পাওয়া যায় পার্শ্ববর্তী একটি পাটকাঠির গাঁদার পাশে। তাদের ধারণা প্রতিপক্ষ আহম্মদ মোল্যা ও তার লোকজন নিলা বেগমকে হত্যা করে লাশ পাটকাঠির গাঁদার পাশে ফেলে রেখেছে।

এ ব্যাপারে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত তরীকুল ইসলাম বলেন, ‘প্রতিপক্ষের লোকজন নিলা বেগমকে শ্বাসরোধে হত্যা করেছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন নিহতের পরিবারের সদস্যরা। ঘটনার তদন্ত চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :