ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কৃষক লীগ সহসভাপতি দোলন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৪

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন। বুধবার দুপুরে তিনি ফরিদপুরের আলফাডাঙ্গায় পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।  

গত সোমবার বাংলাদেশ কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজার সই করা এক চিঠিতে তাকে দলের সহসভাপতি পদে মনোনীত করার কথা জানানো হয়।

এ উপলক্ষে আজ দুপুর দুইটার দিকে আলফাডাঙ্গার মালা গ্রামে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ফরিদপুর-১ আসনের (আলফাডাঙ্গা-বোয়ালমারী ও মধুখালী) আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীরা আরিফুর রহমান দোলনকে ফুল দিয়ে বরণ করে নেন। কৃষক লীগের কেন্দ্রীয় কমিটিতে নতুন পদ পাওয়ার পর আজই প্রথম নিজ গ্রাম আলফাডাঙ্গায় যান দোলন।

সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় আরিফুর রহমান দোলন বলেন, ‘আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ সহযোগী সংগঠনের সহসভাপতি পদে আমাকে মনোনয়ন দেয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের  সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সঙ্গে কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি যেন আগামীতে এই দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি সেই দোয়া চাইছি।’

আরিফুর রহমান দোলন কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক। তিনি দীর্ঘদিন ধরে ফরিদপুর-১ আসনের অবকাঠামোগত উন্নয়নসহ সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছেন। আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর জনগণ তাকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, কৃষক লীগের সম্পাদকম-লীর অন্যতম সদস্য শেখ শওকত হোসেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস খান, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মৃধা লিটন, মফিজুল ইসলাম, এস এম খাইরুল হাদি শামীম, বোয়ালমারী কৃষক লীগ নেতা মো. হাসমত আলী, আলফাডাঙ্গা পৌর কৃষক লীগ নেতা শওকত মাহমুদ নান্নু, আলফাডাঙ্গা পৌর কাউন্সিলর এস এম মামুন অর রশিদ, মালা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. বিল্লাল, টগরবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হাসান শিপন, প্যানেল চেয়ারম্যান মো. শামীম, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী  ইনামুল হাসান, বুড়াইচ ইউনিয়ন পরিষদ সদস্য মো. তরিকুল ইসলাম, ফরিদপুর জেলা ছাত্রলীগ সদস্য জনি শেখ, বোয়ালমারীর ময়না ইউনিয়ন কৃষক লীগ নেতা ইমদাদুল ইসলাম, আলফাডাঙ্গা শ্রমিক নেতা

লিমুজ্জামান সিকদার বাবু, আলফাডাঙ্গা গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাসমত আলী কাজল, গোপালপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ডের সভাপতি কামরুল ইসলাম ফজর, ৩নং ওয়ার্ডের সভাপতি মো. মোনায়েম খান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আমিনুর রহমান আচ্চু, আলফাডাঙ্গা অনলাইন প্রেসক্লাব সভাপতি মোনেম সরকার, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম নাঈম প্রমুখ।

(ঢাকাটাইমস/ ২৭ সেপ্টেম্বর/ প্রতিনিধি/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত