আয়ারল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে ও নেত্রীর রোগমুক্তি কামনা করে আয়ারল্যান্ড আ’লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার আয়ারল্যান্ডের কর্ক সিটিতে সাইদুর রহমানের সভাপত্বিতে ও প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রফিক খানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- আয়ারল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল্লা সিকদার, জিল্লুর রহমান, মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইনজামুল হক জুয়েল, টিপন বরুয়া, রুপেশ বরুয়া, দিপন খান, আমিনুল আমিন খোকন, আয়ারল্যান্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তৌহিদ হাসান, ওমর আলি, আয়ারল্যান্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. নোমান চৌধুরী, ছাত্রলীগ নেতা হাসিব হাসান, সালাউদ্দিন ভূইয়া, রিয়াদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, হেমায়েত উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ একদিন বিশ্বের উন্নত রাষ্ট্রের মর্যাদায় আসীন হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর হাতে যতদিন থাকবে এদেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। বাংলাদেশ এখন বিশ্বব্যাপী একটি উন্নয়নের রোড মডেল।

বক্তারা শেখ হাসিনা সরকারের ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সরকারকে সহয়োগিতা করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান।

এছাড়াও বক্তৃতায় সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশ গুপ্ত ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হকের বলিষ্ঠ নেতৃত্বে ইউরোপে মুজিব আদর্শের সংগঠনগুলোকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়।

সবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রোগমুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :