যশোরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:০৩ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:৫৪

যশোরে তের বছর বয়সী এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতের পরিবারের দাবি, তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নিহত মাদ্রাসাছাত্রী যশোর সদর উপজেলার ঘোড়দাহ গ্রামের লাল বাবুর মেয়ে ও কায়েম খোলা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ছিল।

মৃতের মা নাজমা বেগম জানান, বুধবার রাতে তার মেয়েকে বাড়িতে রেখে প্রতিবেশী মটুকদের বাড়িতে যান। সে সময় নাজমা ওরফে শান্তা নামে এক মহিলা মেয়েটিকে ফুঁসলিয়ে বাড়ি থেকে ডেকে স্থানীয় সাগরের বাড়ি নিয়ে যায়। রাত ১২টার দিকে সাগর নিজ ঘরে ওই মেয়েকে ধর্ষণ করে। এ সময় ওই মেয়ের চিৎকারে আকবর ও কালু ছুটে এসে তাকে বাঁচাবার পরিবর্তে তারাও পালাক্রমে ধর্ষণ করে। পরে তারা তিনজন মিলে ওই মেয়েকে শ্বাসরোধে হত্যা করে সাগরের বাড়ির পাশের বাঁশ বাগানে ঝুলিয়ে রাখে।

তিনি জানান, পরিবারের লোকজন তাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে সাগরের বাড়ির পাশের বাঁশ বাগানে ওই মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ দেখতে পায় তারা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। পরে শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নাজমা বেগমের অভিযোগ, সাগর প্রায় সময় তার মেয়েকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বুধবার রাতে তারা বাড়িতে না থাকায় টাকার বিনিময়ে নাজমা ওরফে শান্ত তার মেয়েকে সাগরের হাতে তুলে দিয়েছে।

ঝিকরগাছা থানা পুলিশের এসআই খালেদুর রহমান জানান, মৃত্যুতে রহস্য আছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব নয়।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :